চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সন্তোষ কুমার শীল (৬৫) নামে এক সেলুন দোকানদারকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বত্তরা। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে একই এলাকার ক্ষেত্রবাজার সংলগ্ন সড়কের পাশের একটি বিলে তার লাশ পাওয়া যায়।

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সন্তোষ কুমার শীল (৬৫) নামে এক সেলুন দোকানদারকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বত্তরা। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে একই এলাকার ক্ষেত্রবাজার সংলগ্ন সড়কের পাশের একটি বিলে তার লাশ পাওয়া যায়।

নিহত সন্তোষ কুমার শীলের এক স্ত্রী, দুই কন্যা ও এক ছেলে। দুই মেয়ে বিবাহিতা এবং ছেলে প্রবাসে থাকে। তিনি একই এলাকার ক্ষেত্র মহাজন বাড়ির খগেন্দ্র লাল শীলের ছেলে। 

স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম জানান, স্থানীয়রা আমাকে জানালে আমি তাৎক্ষণিক সেখানে যাই এবং চেয়ারম্যান ও পুলিশকে বিষয়টি জানাই। তখন রাতে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে এবং আজ সকালের দিকে লাশ ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

তিনি আরো বলেন, মঙ্গলবার দিনগত রাতে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন তিনি। বাজারের একশো গজের মধ্যেই তার বাড়ি। রাত ১১টার দিকে মুঠোফোনে স্ত্রীকে বাড়ি ফেরার কথাও বলেছিলেন। এরপর সাড়ে ১১টা থেকে তাকে আর মুঠোফোনে পাওয়া যাচ্ছিলো না। পরে খোঁজাখুঁজির একপর্যায়ে ১২টার দিকে বাড়িতে ফেরার পথে বিলের ধারে তার নিথর দেহ পড়ে থাকতে দেখা যায়। সবাই ভেবেছিলো হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে, কিন্তু পরে দেখা গেলো, তার পিঠের উপরে ঘাড়ের কাছে গভীর ছুরিকাঘাতের চিহ্ন। তাকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে বলে তিনি জানান।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি মির্জা মোহাম্মদ হাসান জানান, প্রাথমিকভাবে তাকে কেউ খুন করেছে বলে মনে হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।এইদিকে, সরজমিনে গিয়ে ক্ষেত্রবাজারের সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা যায় সন্তোষ কুমার শীল ৯ টা ৪৫ মিনিটে তিনি দোকান বন্ধ করে কাল রঙ্গের বাজার ব্যাগে হাতে ঘরে ফিরতে দেখা গেলেও নিহতের স্ত্রী বক্তব্য অনুযায়ী তিনি বাড়িতে ফেরেনি। ফুটেজে সন্তোষ দোকান বন্ধ করার আগে পাশের সেলুন দোকানদারের সাথে অনেকক্ষন কথা বলতে দেখা যায়।