এ সময় মাদক ক্রয়-বিক্রয় ও চোরাচালান কাজে ব্যবহৃত (ঢাকা মেট্রো-গ -৪২-৪৬১৮) নম্বরের একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।গত (১৭ সেপ্টেম্বর) মঙ্গলবার সকালে র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার (অপস্ অফিসার) মোঃ উসমান গণি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছেন।

সিরাজগঞ্জে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৭৪৫ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ এর সদস্যরা। 

এ সময় মাদক ক্রয়-বিক্রয় ও চোরাচালান  কাজে ব্যবহৃত (ঢাকা মেট্রো-গ -৪২-৪৬১৮)  নম্বরের একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।গত (১৭ সেপ্টেম্বর) মঙ্গলবার সকালে র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার (অপস্ অফিসার) মোঃ উসমান গণি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার হওয়া মাদক কারবারিরা হলেন— পীরগঞ্জের খটিশিংগা গ্রামের মৃত হযরত আলীর ছেলে শহিদুল ইসলাম (৫২), ঠাকুরগাঁওয়ের মহেন্দ্র গাও গ্রামের এস্তাহাব আলীর ছেলে শহিদুল ইসলাম (৩৫), দিনাজপুরের ভেরভেড়ী গ্রামের মোখসেদ আলীর ছেলে শাহানুর ইসলাম (২৪)।র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার মোঃ উসমান গণি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, তথ্যপ্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে (১৬ সেপ্টেম্বর) বিকেলে সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কের কাঠেরপুল এলাকায় অভিযান চালানো হয়।

এসময় ৭৪৫ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এসময় মাদক ক্রয়-বিক্রয় ও চোরাচালান  কাজে ব্যবহৃত (ঢাকা মেট্রো-গ -৪২-৪৬১৮)  নম্বরের একটি প্রাইভেট কার ও ৪টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতার কারবারিরা দীর্ঘদিন ধরে লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ সহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে ভারতিয় নিষিদ্ধ ফেনসিডিল ক্রয়-বিক্রয় করে আসছিল। এ ঘটনায় সদর থানায় মামলা ও মাদক ক্রয়-বিক্রয় ও চোরাচালান কাজে ব্যবহৃত প্রাইভেট কারসহ উদ্ধার করা আলামতসহ তাদের থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান ।