জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদ ও সিদ্ধান্ত বাতিলের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লালমনিরহাটে ইসলামী আন্দোলন বাংলাদেশ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। গতকাল মঙ্গলবার (৯ আগস্ট) সকাল ১১টায় লালমনিরহাট জেলা শহরের রেলওয়ে স্টেশন থেকে মিশন মোড় পর্যন্ত এলাকায় মিছিল করে সংগঠনটি। মিছিলটি শহরে মিশন মোড় এলাকায় এসে সরকার বিরোধী ।

স্লোগান দিলে পুলিশ তাদের বাধা দিয়ে পুনঃরায় রেলওয়ে স্টেশনের দিকে ফিরে যেতে বলে। নেতাকর্মীরা পুলিশের সাথে বাক বিতণ্ডায় না জড়িয়ে পূর্বের রাস্তার পাশে দিয়ে চলে যায়। পরবর্তীতে রেলওয়ে স্টেশনের কাছেই তারা সংক্ষিপ্ত সমাবেশ করে। সমাবেশে বক্তারা নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য ও জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির জন্য সরকারের সমালোচনা করেন এবং অবিলম্বে এই বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবি জানান। এছাড়া সরকারের নানা মুখী কর্মকাণ্ড নিয়ে বক্তব্য দেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ লালমনিরহাট জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ইব্রাহীম খলীলের সভাপতিত্বে উক্ত সমাবেশে বক্তব্য দেন জেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ মোকছেদুল, ইসলামী আন্দোলন যুব শাখার সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুর রহমানসহ বিভিন্ন উপজেলা থেকে আগত নেতারা। এছাড়াও বিক্ষোভ মিছিল ও সমাবেশে সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।