মুন্সীগঞ্জের লৌহজংয়ে পরিমাণে কম দেওয়া এবং বিএসটিআই এর লাইসেন্স ব্যতীত ব্যবসা পরিচালনা করার অপরাধে দুইটি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (১৬ অক্টোবর) ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট কায়েসুর রহমান।

মুন্সীগঞ্জের লৌহজংয়ে পরিমাণে কম দেওয়া এবং বিএসটিআই এর লাইসেন্স ব্যতীত ব্যবসা পরিচালনা করার অপরাধে দুইটি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (১৬ অক্টোবর) ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট কায়েসুর রহমান।

তিনি জানান, সাকুরা ফিলিং স্টেশন-২ প্রতি ১০০ লিটারে ৩ লিটার অক্টেন পরিমাণে কম দেওয়ার অপরাধে ওজন ও পরিমাপ মানদণ্ড আইন, ২০১৮ এর ৪৬ ধারায় ৫০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করাসহ আগামী ২৪ ঘন্টার মধ্যে মিটার ঠিক করার নির্দেশনা দেওয়া হয়েছে। এবং বিএসটিআই এর লাইসেন্স ব্যতীত ব্যবসা পরিচালনা করার অপরাধে উপজেলার কুমারভোগের নিউ স্টার বেকারীকে ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

তিনি আরও জানান, জনস্বার্থে মোবাইল কোর্ট কার্যক্রম অব্যাহত থাকবে। মোবাইল কোর্ট পরিচালনায় বিএসটিআই এর ইন্সপেক্টর এবং লৌহজং থানা পুলিশ সহযোগিতা করেন।