বুধবার বেলা ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বাল্যবিবাহ বন্ধ ও শিশুর প্রতি সহিংসতা রোধে গম্ভীরার আয়োজন করে।

চাঁপাইনবাবগঞ্জ এর স্থানীয় লোকগীত এই গম্ভীরার মাধ্যমে এই উপজেলার শিক্ষার্থীদের মাঝে বাল্যবিবাহ রোধে সচেতনতা ও শিশুর প্রতি সহিংসতা বন্ধে সচেতনতা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ১৪০০ এর অধিক শিক্ষার্থী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ অন্যান্য শিক্ষক মন্ডলী ব্যবস্থাপনা কমিটি, স্থানীয় কমিশনার, ওয়ার্ল্ড  ভিশন বাংলাদেশ এর কর্মকর্তা ও স্থানীয়  গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর এবং শিবগঞ্জ উপজেলায় বাল্যবিবাহ ও শিশু প্রতি সহিসংতা বন্ধে সচেতনতা সৃষ্টির জন্য তৃণপর্যায়ে কাজ শুরু করেছে এবং আগামী ২০২৪ সাল নাগাদ এই দুটি উপজেলায় সর্বস্তরে মানুষের মাঝে এই সচেতনতা বার্তা পৌঁছে দিতে চায়। এছাড়াও  একইদিনে শিক্ষার্থী ও শিক্ষকমন্ডলী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে মহিপুর ডিগ্রি কলেজ ও গোবরাতলা মহিলা কলেজে  বাল্যবিবাহ রোধ ও শিশুর প্রতি সহিংসতা বন্ধে সচেতনতা বিষয়ক কর্মশালার আয়োজন করে।