ঘটনার দিন শিশুটি রাস্তার মধ্যে খেলছিল এই সময় তাকে চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে নিজ বাড়িতে নিয়ে যায়। এ সময় বাসার মধ্যে কেউ না থাকায় সুযোগ বুঝে তাকে জোর করে ঘরে নিয়ে ধর্ষণ করে।

রংপুরের গঙ্গাচড়া উপজেলার বাগপুর সুলসুলিপাড়া এলাকায় থেকে শিশু ধর্ষণ মামলার আসামি মো. মোস্তফা (৫৫) আটক করা হয়েছে। গত রবিবার (১২মার্চ) বিকালে নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করে গংগাচড়া মডেল থানা পুলিশ। জানা যায়, গত ৫ ফেব্রুয়ারিতে গংগাচড়া উপজেলার বড়বিল ইউনিয়নের বাগপুর সুলসুলিপাড়া গ্রামের  মৃত আব্দুস ছামাদের ছেলে মোঃ মোস্তফা প্রতিবেশীর ৪ বছরের শিশু কন্যাকে চকলেট খাওয়ানোর প্রোলোভন দেখিয়ে জোর পুর্বক ধর্ষণ করে। 

মামলা সুত্রে জানা যায়, ঘটনার দিন শিশুটি রাস্তার মধ্যে খেলছিল এই সময় তাকে চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে নিজ বাড়িতে নিয়ে যায়। এ সময় বাসার মধ্যে কেউ না থাকায় সুযোগ বুঝে তাকে জোর করে ঘরে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণ যন্ত্রণা ও আতংকে চিৎকার ও কান্নাকাটি করলে স্থানীয় লোকজনটের পেয়ে ডাকাডাকি করলে আসামি শিশুটিকে বিছানায় ফেলে রেখে পালিয়ে যায়। পরিবারের লোকজন  বিষয়টি জানতে পেরে শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে স্থানীয় ভাবে রফাদফার চেস্টা করে।

শিশুটির শারিরীক অবস্থা খারাপ হওয়ায় গংগাচড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। শিশুটি বর্তমানে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন রয়েছে। গংগাচড়া মডেল থানার তদন্ত কর্মকর্তা মমতাজুল ইসলাম জানায়, মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। সকল আনুষ্ঠানিকতা শেষ হলে আগামীকাল আদালতে প্রেরণ করা হবে।