পরে চৌরাস্তা, পুরাতন বাসষ্ট্যান্ড গোল চত্বরে আনন্দ উল্লস করতে থাকে। জানা যায়, দুপুর ২টার পর বিভিন্ন মাধ্যমে খবর পাওয়া যায় শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছেড়ে পালিয়েছেন। এর পরপরই সাধারণ মানুষজন বিভিন্ন এলাকা থেকে আনন্দ মিছিল নিয়ে সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে জড়ো হতে থাকে। প্রথমে তারা কেন্দ্রীয় শহীদ মিনারে বিভিন্ন স্লোগানে মুখরিত করে তোলে বড় মাঠ।

শেখ হাসিনার পদত্যাগের খবর শোনার পর পরই ঠাকুরগাঁওয়ে আনন্দ মিছিল, উল্লাস করে সাধারণ মানুষজন। বিভিন্ন মাধ্যমে খবরটি শোনার পর পরই শহরের বিভিন্ন স্থান থেকে মানুষজন উল্লাস করতে করতে সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে জড়ো হতে থাকে।

পরে চৌরাস্তা, পুরাতন বাসষ্ট্যান্ড গোল চত্বরে আনন্দ উল্লস করতে থাকে। জানা যায়, দুপুর ২টার পর বিভিন্ন মাধ্যমে খবর পাওয়া যায় শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছেড়ে পালিয়েছেন। এর পরপরই সাধারণ মানুষজন বিভিন্ন এলাকা থেকে আনন্দ মিছিল নিয়ে সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে জড়ো হতে থাকে। প্রথমে তারা কেন্দ্রীয় শহীদ মিনারে বিভিন্ন স্লোগানে মুখরিত করে তোলে বড় মাঠ।

সেখান থেকে হাজারও মানুষজন আনন্দ মিছিল নিয়ে শহরের চৌরাস্তায় জড়ো হয়ে উল্লস করতে থাকে। পরক্ষনেই জেলার বিভিন্ন স্থান থেকে হাজারও মানুষজন আনন্দ মিছিল নিয়ে চৌরাস্তা ও পুরাতন বাসস্ট্যান্ডের গোল চত্বরে জড়ো হড়ে আনন্দ মিছিল ও উল্লাস করতে থাকে। 

এ সময় সাধারণ মানুষজনকে মিষ্টি বিতরণ করতে দেখা যায়। সাধারণ মানুষজন, শৈরাচারের পতন, হৈ হৈ রই রই সহ বিভিন্ন শ্লোগানে মুখরিত করে তোলে এলাকা। সন্ধার আগ মুহুর্ত পর্যন্ত সাধারণ মানুষজনকে এভাবেই আনন্দ উল্লাস করতে দেখা যায়। দেশের নতুন সরকার বা নেতৃত্বের দিকে তাকিয়ে রয়েছে সকলে।