সাভার থেকে পাথর নিতে আসা ট্রাকটি মহিপুর তিস্তা ব্রীজের উপর পৌছালে অপর দিক থেকে আশা একটি মটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় মটর সাইকেলে থাকা তিন আরোহীর অবস্থা আশঙ্কাজনক হলে তাদেরকে রংপুর মেডিকেলে কলেজ হাসপাতালে নেয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসকরা দুজনকে মৃত ঘোষণা করেন ।

রংপুরের গঙ্গাচড়ায় ট্রাকের ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে রংপুর মেডিকেল হাসপাতালে দুজনের মৃত্যু হয়েছে এবং একজন গুরুতর আহত হয়েছে । ঘটনাটি ঘটেছে গতকাল রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার লক্ষিটারী ইউনিয়নের শেখ হাসিনা সেতু এলাকায়। বিষয়টি নিশ্চিত করে গঙ্গাচড়া মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক সত্যেন্দ্রনাথ রায় জানান, ঘটনার পর থেকে ট্রাক চালক পলাতক রয়েছে। নিহতরা হলেন, লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার রুদ্রেশ্বর গ্রামের আখের মিয়ার ছেলে শাহ আলম (২০) একই গ্রামের সাইদুল ইসলামের ছেলে ওয়াজেদ মিয়া (১৬) । গুরুতর আহত হয়েছেন ওই গ্রামের চাঁন মিয়ার ছেলে হাসান মিয়া (১৮)। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সাভার থেকে পাথর নিতে আসা ট্রাকটি মহিপুর তিস্তা ব্রীজের উপর পৌছালে অপর দিক থেকে আশা একটি মটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এসময় মটর সাইকেলে থাকা তিন আরোহীর অবস্থা আশঙ্কাজনক হলে তাদেরকে রংপুর মেডিকেলে কলেজ হাসপাতালে নেয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসকরা দুজনকে মৃত ঘোষণা করেন । বটু মিয়া নামে এক প্রতক্ষ্যদশী জানায় , আমরা কয়েকজন পাশেই দ্বাড়িয়ে গল্প করছিলাম , হটাৎ বিকট শব্দ শুনে আমরা সবাই গিয়ে দেখি একটি মটর সাইকেল ও একটি ট্রাক মুখোমুখি সংঘর্ষ হয়েছে এবং পাশে তিনজন ব্যক্তি রক্তাক্ত অবস্থা পরে আছে । আমরা স্থানীয় কয়েকজন মিলে তিনজনকেই একটি এম্বুল্যান্সে করে রংপুর মেডিকেলে পাঠাই ।

লক্ষিটারী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল হাদি বলেন, সেতুটিতে প্রতিনিয়ত এমন ছোট বড় দুঃঘটনা ঘটে । এর প্রধান কারণ হচ্ছে সেতুর বাতিগুলো  রক্ষনাবেক্ষন না করায় দীর্ঘদিন ধরে নষ্ট। বেশ কয়েকবার উপজেলা প্রশাসনকে এই বাতিগুলোর বিষয়ে অভিযোগ করেছি কিন্তু তারা এই নষ্ট বাতিগুলো মেরামতের ব্যবস্থা করেনি। গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন বলেন, ওই ইউনিয়নের বিট পুলিশ কর্মকর্তা (এসআই) সত্যেন্দ্রনাথ রায় ঘটনাস্থালে গিয়ে আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় এবং ট্রাক ও মোটরসাইকেল দুটি থানায় নিয়ে আসে। আহতদের মধ্যে দুজন হাসপাতালে নিহত হয়েছেন এবং একজনের অবস্থা আশঙ্কাজনক।