২৩জুন রবিবার বিকেলে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন করেন শেরপুর সদর ১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের জেলা শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ছানুয়ার হোসেন ছানু।

শেরপুরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

২৩জুন রবিবার   বিকেলে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট এর শুভ  উদ্বোধন করেন শেরপুর সদর ১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের জেলা শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ছানুয়ার হোসেন ছানু।

এসময় শেরপুর জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম এর সভাপতিত্বে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, মানিক দত্তের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর জেলা পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম- সেবা, জেলা সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য, সদর উপজেলা নিবার্হী অফিসার, মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক, শেরপুর সিনিয়র সাংবাদিক দেবাশীষ ভট্টাচার্য্য,  মোঃ মেরাজ উদ্দিন সহ জেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মীগণ, খেলার পরিচালক, সহকারী পরিচালক, দুই দলের খেলোয়াড়, বিভিন্ন দপ্তরের দায়িত্বপ্রাপ্ত সরকারি বেসরকারি কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষ বেলুন ও পায়রা উড়িয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। উদ্ভোধনী ম্যাচে যে দুটি দল অংশগ্রহণ করে