সামা‌জিক শৃংখলা, উদার মান‌বিকতা, গ্রাম‌্য সা‌লিশী নিয়মনী‌তি, রাজ‌নৈ‌তিক এছাড়া  পল্লী অবকাঠা‌মো উন্নয়ন, সংরক্ষণ ও রক্ষণা‌বেক্ষণ, কর ফি, টোল, ফিস, পা‌রিবা‌রিক বি‌রোধ নিরসন, নারী ও শিশু কল‌্যাণ সম্প‌র্কিত প্রয়োজনীয় কার্যক্রম সম্পাদান, খেলাধুলা, সামা‌জিক উন্ন‌তি সংস্কৃ‌তি ইত‌্যা‌দি কার্যক্রমে প্রয়োজনীয় উ‌দ্যোগ গ্রহণ ও সহ‌যো‌গিতা প্রদান, আইন শৃংখলা রক্ষায় সরকা‌রের অ‌র্পিত দা‌য়িত্ব পালন ও প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ, জন্ম-মৃত‌্যু নিবন্ধীকরণ, জনপথ ও রাজপথ ক্ষ‌তি, বিনষ্ট বা ধ্বংস প্রতি‌রোধ করা, অপরাধমূলক ও বিপজ্জনক ব‌্যবসা নিয়ন্ত্রণ, বিধবা, এ‌তিম, গরীব ও দুঃস্থ ব‌্যক্তি‌দের তা‌লিকা সংরক্ষণ ও সাহায‌্য করা কার্যক্রমের অবদা‌নের ২০১৭-২০২১ইং সা‌লের নির্বা‌চিত সদস‌্যগ‌ণের শে‌রে বাংলা গো‌ল্ডেন অ‌্যাওয়ার্ডের জন‌্য সা‌বেক ইউ‌পি সদস‌্য মো: শ‌ফিকুল ইসলাম ম‌নো‌নিত করা হয়। 

সমাজ‌ সেবায় সফল ইউ‌পি সদস‌্য হি‌সে‌বে‌ বি‌শেষ অবদা‌নের জন‌্য  মোঃ শ‌ফিকুল ইসলাম, সা‌বেক ইউ‌পি সদস‌্য, ৯নং ওয়ার্ড, ৭নং মসূয়া ইউ‌নিয়ন প‌রিষদ, ক‌টিয়াদী, কি‌শোরগঞ্জ। ক‌টিয়াদী উপ‌জেলায় প্রথম শে‌রে বাংলা গো‌ল্ডেন অ‌্যাওয়ার্ড - ২০২৩ প্রদান করা হয়। গত ১৯/০৬/২০২৩ইং এ সম্মাননা‌টি ই‌কো‌নো‌মিক রি‌পোর্টার্স ফোরাম মিলনায়তন, পল্টন টাওয়ার, ঢাকা সম্মাননা প্রদান করা হয়। এম.এইচ আরমান চৌধুরী, মহাস‌চিব, মুহ‌াম্মদ আতা উলাহ খান, চেয়ারম‌্যান- বাংলা‌দেশ ও‌য়েল‌ফেয়ার ফাউ‌ন্ডেশনের উ‌দ্যো‌গে এ বিশেষ অবদানের জন্য অ‌্যাওয়ার্ডটি প্রদান করা হয়।
 
গত সোমবার সন্ধ্যায় ই‌কো‌নো‌মিক রি‌পোর্টার্স ফোরাম মিলনায়তন, পল্টন টাওয়ার, ঢাকা এর বলরুমে শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ নামে একটি সংগঠন তাকে এ পদক ও সম্মাননা দেয়। এছাড়া উপ‌স্থিত ছি‌লেন নাট‌্য ব‌্যক্তি বর্গ, বি‌ভিন্ন গু‌ণী জন, সংবাদ কর্মী, সংগঠ‌নের ব‌্যক্তি বর্গ, বি‌ভিন্ন জেলা, উপ‌জেলার সম্মা‌নিত অ‌তি‌থি বৃন্দ। কা‌জের মহানুবতার জন‌্য এ অ‌্যাওয়ার্ড গু‌লো প্রতি বারই  বাংলা‌দে‌শের প্রতি‌টি বিভাগ, জেলা, উপ‌জেলা, ইউ‌নিয়‌নের সম্মা‌নিত ব‌্যক্তি বর্গদের উপর গ‌বেষণা প‌রিসংখ‌্যান ক‌রে নির্বা‌চিত ক‌রে সম্মাননা প্রদান করা হয়।