এদিকে এক প্রযোজক মিথ্যা আশ্বাস, অসদাচরণ ও ধর্ষণের মতো অভিযোগ তুলেন শাকিবের বিরুদ্ধে। যে কারণে গত কয়েকদিন ধরে আলোচনা-সমালোচনায় তারা দু’জন।

 দেশে এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে জায়গা করে নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এবং ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান। দুই জগতের দুই তারকাকে নিয়েই বিভিন্ন চর্চা হচ্ছে সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে। হত্যা মামলার আসামি আরাভ খানের আমন্ত্রণে দুবাই সফরে গিয়ে আলোচনায় আসেন সাকিব। এদিকে এক প্রযোজক মিথ্যা আশ্বাস, অসদাচরণ ও ধর্ষণের মতো অভিযোগ তুলেন শাকিবের বিরুদ্ধে। যে কারণে গত কয়েকদিন ধরে আলোচনা-সমালোচনায় তারা দু’জন।

সাকিব ও শাকিবের পক্ষে-বিপক্ষে ইতোমধ্যে সোশ্যালে অনেক তারকাই কথা বলেছেন। কেননা, তাদের দু’জনেরই অসংখ্য ভক্ত-অনুরাগী রয়েছে। আর প্রিয় তারকার যেকোনো কাজে উদ্বুব্ধ হয়ে থাকে শুভাকাঙ্ক্ষীরা। তবে চলমান এই সমস্যার দ্রুত সমাধান প্রত্যাশা করেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক জিয়াউল রোশান।সোমবার (২০ মার্চ) রাত ১০টার দিকে ফেসবুক ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসে চিত্রনায়ক রোশান বলেন, ‘খুব আফসোস হয় যখন দেশের সম্পদদের ইমেজ নিয়ে কেউ কথা বলে।

একদিকে শাকিব খান ভাই, অন্যদিকে সাকিব আল হাসান ভাই। রোশান লেখেন, ‘উনারা আমাদের দেশের দুটি মূল্যবান সেক্টরকে লিড করছেন। শাকিব ভাই সম্পর্কে চলমান সমস্যার সমাধান প্রত্যাশা করছি এবং সেটা অতি দ্রুত। সবশেষ তিনি আরও লেখেন, ‘যারা দেশের বিরাট একটা অংশের সার্থকে টিকিয়ে রেখে সফলতা দিয়ে যাচ্ছে, তাদের প্রতি সাপোর্ট ও ভালোবাসা আমাদের সবার থাকা উচিত। আগে শাকিব ভাইকে সিনেমার হিরো হিসেবে পছন্দ করতাম। আর এখন ভালোবাসি জয় ও শেহেজাদের বাবা হিসেবে।’