সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহটি সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

সাতক্ষীরায় শেখ আব্দুস সালাম(৫০) নামে এক রংমিস্ত্রিকে ফোন দিয়ে ডেকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার  দিবাগত রাত ৯টার দিকে সদর উপজেলার লাবসা ইউনিয়নের থানাঘাটা শেখপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আব্দুস সালাম একই এলাকার মৃত শেখ আবুল কাশেমের ছেলে।নিহতের ভগ্নিপতি  মোঃ মহসীন হোসেন জানান, গত মঙ্গলবার রাত ৯ টার দিকে  কে বা কারা সালামকে ফোন দিয়ে ডেকে নেয়।

এর কিছুক্ষন পর তারা থানাঘাটা এলাকায় সালামকে বেধড়ক মারপিট করে ও কুপিয়ে রেখে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় সালাম পাশ্ববর্তী একটি বাড়িতে সাহায্য চাইলে তারা তাকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে নিয়ে যায়। এরপর তার অবস্থার অবনতি হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।

সেখানে নিয়ে যাওয়ার পথে  চুকনগর নামক স্থানে রাত ১১টার দিকে মারা যায় সে।সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহটি  সদর হাসপাতাল মর্গে  ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।