গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়েছে ছয় ডাকাত সদস্যকে। উদ্ধার করা হয়েছে অস্ত্র, গুলি, ও প্রাইভেটকার। আহত পুলিশ সদস্যরা হলেন, সাতক্ষীরা সদর ও কলারোয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, কলারোয়া থানা ওসি নাসিরউদ্দীন মৃধা, এএসআই আনোয়ার ও কন্সটেবল রাজীব মীর।

সাতক্ষীরার কলারোয়ায় পুলিশ ও ডাকাত সদস্যদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। গত সোমবার (৬ মার্চ) ভোররাতে কেরালকাতা ইউনিয়নের কোটার মোড়ে নামক স্থানে এ ঘটনা ঘটে। এতে চার পুলিশ সদস্য আহত হয়েছে। গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়েছে ছয় ডাকাত সদস্যকে। উদ্ধার করা হয়েছে অস্ত্র, গুলি, ও প্রাইভেটকার।

আহত পুলিশ সদস্যরা হলেন, সাতক্ষীরা সদর ও কলারোয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, কলারোয়া থানা ওসি নাসিরউদ্দীন মৃধা, এএসআই আনোয়ার ও কন্সটেবল রাজীব মীর। সাতক্ষীরা সদর ও কলারোয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান জানান, একটি ডাকাত দল ঢাকা থেকে সাতক্ষীরা গামী পরিবহনে ডাকাতির উদ্দেশে কলারোয়ায় অবস্থান করছে এমন খবরে পুরো টিম নিয়ে অভিযান করা হয়।

অভিযান কালে দুটো প্রাইভেটকারকে চ্যালেঞ্জ করলে তারা পুলিশের ওপর গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে, এতে এক ডাকাত গুলিবিদ্ধ হয়। তিনি বলেন, আমি, কলারোয়া ওসিসহ পুলিশের চার সদস্য আহত হয়েছে। গুলিবিদ্ধ অবস্থায় এক ডাকাতসহ ছয় ডাকাতকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে পিস্তল, গুলি, ও একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে।