শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, শনিবার সকাল সাড়ে ১১টার দিকে মনেরারঞ্জন মন্ডলের লাশ উদ্ধার করা হয়েছে।

নদীরে মাছ ধরতে যেয়ে পানিতে ডুবে এক জেলের মৃত্যু হয়েছে। গত শুক্রবার দিবাগত রাত দু’টোর দিকে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের মথুরাপুর বাজারের নিকটবর্তী আইবুড়িয়া নদীর সুইজগেট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃতের নাম মনোরঞ্জন মন্ডল (৫০)। তিনি শ্যামনগর উপজেলার মথুরাপুর গ্রামের দেবেন্দ্রনাথ মন্ডলের ছেলে।

মুন্সিগঞ্জ ডিগ্রী কলেজের স্নাতক প্রথশ বর্ষের ছাত্রী মথুরাপুর গ্রামের তনুশ্রী মন্ডল জানান, তার বাবা প্রতিদিনের ন্যয় শুক্রবার সন্ধ্যার পর আইবুড়িয়া নদীর মথুরাপুর বাজারের পার্শ্ববর্তী সুইজগেট এলাকায় মাছ ধরতে যান। রাত ১২টার পরেও তিনি বাড়ি না ফেরায় মাকে নিয়ে তাকে খুঁজতে বের হন। খোঁজাখুঁজির এক পর্যায়ে গত শুক্রবার দিবাগত রাত একটার দিকে সুইজ গেটের নীচে পানির মধ্যে তার লাশ দেখতে পাওয়া যায়। স্থানীয়দের সহযোগিতায় রাত দুটোর দিকে তার লাশ উদ্ধার করা হয়।

তার বাবার শরীরে কোন আঘাত ছিল না। ধারণা করা হচ্ছে তার বাবার মৃগী রোগের কারণে পানিতে ডুবে মৃত্যু হয়েছে। মুন্সিগঞ্জ ইউপি সদস্য উৎপল জোয়ারদার জানান, মৃত্যুর বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, শনিবার সকাল সাড়ে ১১টার দিকে মনেরারঞ্জন মন্ডলের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদরন হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।