মৃত আশরাফ আলী (৩৫) উপজেলার পূনিমাগাতী ইউনিয়নের বামন ঘিয়ালা এলাকার ইদ্রিস আলীর ছেলে বলে জানাগেছে।গত (১৭ সেপ্টেম্বর) মঙ্গলবার সকালে উল্লাপাড়া থানা পুলিশ উপজেলার পূর্ণিমাগাতী ইউনিয়নের দহপাড়া এলাকার একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করে।

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাতী ইউনিয়নের দহপাড়া এলাকায় পুকুর থেকে পানিতে ভাসমান অবস্থায় আশরাফ আলী নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মৃত আশরাফ আলী (৩৫) উপজেলার পূনিমাগাতী ইউনিয়নের বামন ঘিয়ালা এলাকার ইদ্রিস আলীর ছেলে বলে জানাগেছে।গত (১৭ সেপ্টেম্বর) মঙ্গলবার সকালে উল্লাপাড়া  থানা পুলিশ উপজেলার পূর্ণিমাগাতী ইউনিয়নের দহপাড়া এলাকার একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, আশরাফ আলী গত তিন দিন আগে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফেরেনি। এতে পরিবারের লোকেরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নাই। গত (১৭ সেপ্টেম্বর) মঙ্গলবার সকালে স্থানীয়রা ইউপির ঘিয়ালা এলাকার দহপাড়া গ্রামের একটি পুকুরে অজ্ঞাত এক ব্যক্তির লাশ ভাসতে দেখে থানা পুলিকে খবর দেয়।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রকিব হাসান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহটি সিরাজগঞ্জ সদরে ২৫০ শয্যা বিশিষ্ট বেগম ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।