এ দূর্ঘটনায় নিহতরা হলো-সিরাজগঞ্জের তাড়াশ থানার ভাটরা গ্রামের মৃত নুর বক্সের দুই ছেলে রেজাউল করিম (৬০) ও আব্দুল মজিদ(৫০), একই গ্রামের মৃত আলহাজ্ব মহিউদ্দিন ফকিরের ছেলে জাহাঙ্গীর আলম (৫৬), রমজান আলীর ছেলে নুরুজ্জামান (৫০), ও তার বড় ভাই তারেক রহমান (৫৫) ও রায়গঞ্জ উপজেলার ব্রাহ্মনবাড়িয়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২৮)।

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কুটিরচরে মাইক্রোবাসের সাথে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে অটোরিক্সার চালকসহ ৬জন নিহত হয়েছে। গত(৮ সেপ্টেম্বর)রবিবার বেলা ১২টার দিকে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের কামারখন্দ উপজেলার কুটিরচর এসিআই ফুড কারখানার সম্মুখে এই দুর্ঘটনাটি ঘটে।

এ দূর্ঘটনায় নিহতরা হলো-সিরাজগঞ্জের তাড়াশ থানার ভাটরা গ্রামের মৃত নুর বক্সের দুই ছেলে রেজাউল করিম (৬০) ও আব্দুল মজিদ(৫০), একই গ্রামের মৃত আলহাজ্ব মহিউদ্দিন ফকিরের ছেলে জাহাঙ্গীর আলম (৫৬), রমজান আলীর ছেলে নুরুজ্জামান (৫০), ও তার বড় ভাই তারেক রহমান (৫৫) ও রায়গঞ্জ উপজেলার ব্রাহ্মনবাড়িয়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২৮)।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম জানান, নলকা থেকে সিরাজগঞ্জগামী একটি হাইস মাইক্রোবাস ঘটনাস্থলে পৌছালে সিরাজগঞ্জ থেকে নলকা গামী যাত্রীবাহী  অটোরিকশার মুখোমুখী সংঘর্ষ হয়।এতে অটোরিক্সাটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই সিএনজির যাত্রী নুরুজ্জামান, তারেক ও রাশেদুল নামে তিনজন মারা যান। এছাড়াও গুরুত্বর আহত অবস্থায় তিন যাত্রীকে উদ্ধার করে শহীদ এম,মনসুর আলী হাসপাতালে পাঠানো হয়। 

শহীদ এম,মনসুর আলী হাসপাতালের চিকিৎসক আবরার ফাইরাজ লাবিব জানান, তিনজনকে গুরুত্বর অবস্থায় হাসপাতালে আনা হলে রেজাউল করিম ও আব্দুল মজিদ নামে দুই ভাই চিকিৎসাধীন অবস্থায় মারা যায় এবং একজনকে নর্থবেঙ্গল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।নর্থবেঙ্গল মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা, নিয়ামুল হক জানান,দুর্ঘটনায় আহত জাহাঙ্গীর নামে একজনকে হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।