এছাড়াও তাদের সাথে থাকা মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল অফোন ও নগদ ৮০০/- টাকা জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিরা হলেন দিনাজপুর জেলার নন্দীপুর গ্রামের মোছাঃ তানজিলা (৩৯)ও ফকিরপাড়া ধরেন্দা গ্রামের মোছাঃ গুলশান আরা (৪২) তারা উভয়েই দিনাজপুর জেলার হাকিমপুর থানার বাসিন্দা। মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে,সহকারী পুলিশ সুপার মোঃ উসমান গণি স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন চান্দাইকোনা বাজারস্থ আল্ট্রাকেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার এর সামনে থেকে ৯৯০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশন সহ ২ জন নারী মাদক কারবারীকে গ্রেফতার করেছে সিরাজগঞ্জ র‌্যাব- ১২ অভিযানিক দল।

এছাড়াও তাদের সাথে থাকা মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল অফোন ও নগদ ৮০০/- টাকা জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিরা হলেন দিনাজপুর জেলার নন্দীপুর গ্রামের মোছাঃ তানজিলা (৩৯)ও ফকিরপাড়া ধরেন্দা গ্রামের মোছাঃ গুলশান আরা (৪২) তারা উভয়েই দিনাজপুর জেলার হাকিমপুর থানার বাসিন্দা। মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে,সহকারী পুলিশ সুপার মোঃ উসমান গণি স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় মোঃ মারুফ হোসেন বিপিএম, পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় গত ২৬ আগষ্ট রাত ১১:৫৫ মিনিটের সময় এ আভিযানিক পরিচালনা করা কালিন সময়ে  তাদেরকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশন ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।