এ এইচ এম মাসুদ দুলাল তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার। তার সেই স্বপ্ন পূরণ করছেন বঙ্গন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা।

সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে। গতকাল সকাল ১১টায় মোগরাপাড়া ইউনিয়নের মোগরাপাড়া বাজারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ও ১৫ আগস্টে শাহাদাৎ বরনকারী অন্যান্য সদস্যদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপনের মধ্য দিয়ে সারাদিনের কর্মসূচি শুরু করেন কেন্দ্রীয় উপ কমিটির সদস্য, তথ্য ও গবেষণা উপ কমিটি বাংলাদেশ আওয়ামী লীগ ও সাবেক কেন্দ্রীয় ছাত্র নেতা এ এইচ এম মাসুদ দুলাল।

এসময় তিনি বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জানান। এরপর মোগরাপাড়া বাজারে এক আলোচনা সভা, মিলাদ মাহফিল ও গনভোজের আয়োজন করেন। পরে তিনি উপজেলার ১২টি স্পটে দোয়া মাহফিল, আলোচনা সভা এবং খাবার বিতরন করেন। এ এইচ এম মাসুদ দুলাল তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার। তার সেই স্বপ্ন পূরণ করছেন বঙ্গন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই সুন্দর দেশ গড়ে বঙ্গন্ধুরর স্বপ্নের বাংলাদেশ বিনির্মান করতে পারলে তবেই তার প্রতি প্রকৃত শ্রদ্ধা নিবেদন করা হবে বলেও জানান। এসময় সেখানে আরও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহ সভাপতি রিয়াদ আহমেদ, মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল কালাম মেম্বার, মোজাফফর হোসেন, জামাল হোসেন, আলমগীর হোসেন, কামাল হোসেন, মোঃ মিঠু, মোঃ হারুন, কাশিনাথ বাবু ও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা।