বুধবার ২৬ অক্টোবরে সোনারগাঁ ঈশাখাঁ প্রেস ক্লাব এর সদস্যবৃন্দ সোনারগাঁ থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) জনাব মাহাবুব আলমের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

ক্লাবের সাংবাদিকদের সাথে ওসি মাহাবুব আলম কিছুক্ষণ বৈঠক করেন এবং সোনারগাঁয়ের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে খবরা-খবর নেন। মাদকের বিরদ্ধে জিরো টলারেন্স থাকার বিষয়ে তিনি গুরুত্বারোপ করেন। তিনি বলেন, মাদকের থাবায় জনজীবন থেকে পারিবারিক জীবন বিনষ্ট হচ্ছে, মানুষের আয় থাকছে না, ফলে সমাজে অপরাধ প্রবণতা বাড়ছে, এজন্য মাদকমুক্ত সমাজ গঠনে সাংবাদিক পুলিশ সহ সকল স্তরের মানুষজনকে একসাথে কাজ করতে হবে। পাশাপাশি পরিচ্ছন্ন এবং যানজটমুক্ত সড়কব্যবস্থার প্রতি সজাগ থাকার কথা বলেন।

অনিয়ম বিরুদ্ধে থেকে নৈতিক সাংবাদিকতা বজায় রাখার জন্য তিনি সোনারগাঁ ঈশাখাঁ প্রেস ক্লাবের ভূয়সী প্রশংসা করেন। উল্লেখ্য ওসি মাহাবুব আলম চাকুরি জীবনে অধিকাংশ সময় ঢাকার বিভিন্ন থানায় কর্মরত ছিলেন, ঢাকা কলেজ থেকে তিনি পড়াশোনা সম্পন্ন করেন। তিনি সোনারগাঁয়ে অনিয়ম বিশৃঙ্খলা ও অপরাধ দমনে সাংবাদিকমহলের সহযোগিতা কামনা করেন এবং সকল ক্ষেত্রে সাংবাদিকদের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সাক্ষাতে সোনারগাঁ ঈশাখাঁ প্রেস ক্লাবের সভাপতি জনাব ভিপি পারভেজ, সাধারণ সম্পাদক জনাব আব্দুল করিম সহো গণ্যমান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।