পরকীয়া প্রেমের কারনে স্বামীকে শ্বাসরোধ করে হত‍্যা তারপর মরদেহ প্রেমিকের সহযোগিতা পাশে আম বাগানে ঝুলিয়ে রাখার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে। ঘটনাস্তলে গাছে পাতায় রক্তের দাগ ও কাচা বাজার ছড়িয়ে ছিটিয়ে আছে।

গাছে মরদেহ ঝুলে থাকলেও পা ছিলো মাটির সাথে। নিহত মনিরুল ইসলাম মনি(৫০)শার্শা নায়ারন পুর গ্রামের মৃত কাসেম মোড়ল এর ছেলে। ০৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে যশোর শার্শা থানাধীন নারায়ন পুর গ্রামে এর ঘটনা ঘটে । নিহতের ছেলে আলী হোসেন বলেন রাতে বাবা বাড়িতে ফেরার সময় আমার সৎ মা ফিরোজা বেগম পরকীয়া প্রেমিক সেলিম হোসেন সহ কয়েক জন মিলে আমার বাবাকে হত‍্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে।তিনি আরো বলেন বহুদিন ধরে মায়ের সাথে সেলিম হোসেন এর সাথে পরকিয়া প্রেম চলে আচ্ছে।

কয়েকবার স্থানীয় ভাবে বসে মিমাংসা হয়েছে। ১ মাস আগে মা সেলিমের সাথে পালিয়ে যায় ও তার সাথে সংসার করে।এবং বাবাকে বিভিন্ন ভাবে হত‍্যার হুমকি দিতো। অভিযুক্ত ফিরোজা বেগম বলেন সেলিমের সাথে পরকীয়া সম্পর্ক কথা স্বীকার করে বলেন তার সাথে দীর্ঘ দিন আমার সম্পর্ক মাঝে আমার বিয়ে করি। ১৫ দিন তার সাথে কোন সম্পর্ক নাই।আমি আমার স্বামীর কাছে ফিরে আসি। আমার ধারনা সেলিম রাগে পড়ে আমার স্বামীকে হত‍্যা করেছে। আমি এই হত‍্যার সাথে আমি কোন ভাবে জড়িত নাই। 

সকালে শার্শার থানার এসআই আনিস ঘটনাস্তল পরিদর্শনে করে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে গেছেন। শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মামুন খান ঘটনার সত‍্যতা নিশ্চিত করেন।তিনি জানান প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।মরদেহ ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। ময়নাতদন্তের জন‍্য মরদেহ যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো প্রস্তুতি চলছে ।