৬ বোনের ৪ ভাই তাদের মধ্যে হতে একভাই লয়ামিয়া মুসা সে তার দুই পুত্র ও স্ত্রীকে অংশীদারের অংশের চেয়ে বেশী দলিল করে দেয়।এই নিয়ে তাদের মধ্যে কিছু দিন যাব্য বিরোধ চলে আসছে।

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বগুড়ার শাজাহানপুরে সন্ত্রাসী বাহিনী দ্বারা রাতের আধাঁরে রোপনকৃত ধান কর্তন। এ বিষয়ে মামলা দায়ের প্রস্তুতি চলছে। স্থানীয় জনসাধারণ সুত্রে জানাগেছে, উপজেলার গোহাইল ইউনিয়নের ছালনা দক্ষিনপাড়াঁ গ্রামের ছয়বোন যথাক্রমে নারগীছ আকতার(৪০), বেগম(৩৫), শামছুনাহার(৩৪), সাবিনা(৩৩), খুকী খাতুন(৩০)সকলের পিতা মৃত খোরশেদ আলম, গ্রাম-ছালনা দক্ষিনপাড়া, ইউনিয়ন-গোহাইল, থানা-শাজাহানপুর, জেলা বগুড়া পৈত্রিক সুত্রে ৬ বোন মিলে ১২শতক জমি ভাগে পান যার মৌজা-ছালনা, দাগ নং- ৮২৩/৮২২ ধানী জমি সেখানে সরিষার আবাদ করে ঘরে তোলেন, এপর তারা নিয়ম অনুযায়ী আমন ধানের চারা রোপন করেন।

৬ বোনের ৪ ভাই তাদের মধ্যে হতে একভাই লয়ামিয়া মুসা সে তার দুই পুত্র ও স্ত্রীকে অংশীদারের অংশের চেয়ে বেশী দলিল করে দেয়।এই নিয়ে তাদের মধ্যে কিছু দিন যাব্য বিরোধ চলে আসছে। সেই সুত্র ধরে রাকিব ও কাদের এক দল সন্ত্রাসী বাহিনী নিয়ে গত শুক্রবার ০৩-০৩-২০২৩ইং তারিখে রাত্রী ২ টার সময় আমন ধান সমপূর্ণ কর্তন করে ও উপড়ে তোলে বিনষ্ট করে ৪০,০০০/= চল্লিশ হাজার টাকার ক্ষতি সাধন করে। এনিয়ে পূর্বে থানায় অভিযোগ হলেও থানা পুলিশ তার সুরাহা করতে পারে নাই। 

এবিষয়ে উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা ওয়াসীম উদ্দিন তালুকদার তিনি জানান আমাদের নিকট ধান বিনষ্ট করার একটি মৌখিক ভাবে অভিযোগ করেছিল আমি পরিদর্শন করেছি এবং তাকে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ করতে বলি। তারপরে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। এদিকে পুনরাই আমন থানের ক্ষতি সাধন করাই মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।