গত ২৭ ফেব্রুয়ারী ভোরে মেয়েটিকে ঘরে একা পেয়ে প্রতিবেশী রিশাদ হোসেন ধর্ষণ করেন। মেয়েটি এই ঘটনা যেন কাউকে না বলতে পারে তার জন্য তাকে ভয়ভীতি দেখান। ঘটনার কয়েক দিন পর মেয়েটি তার মামাকে এ ঘটনা জানায়।

কাউখালী  উপজেলায় এক কিশোরীকে(১৪) ধর্ষণের ১২ দিন পর স্থানীয় থানায় মামলা হয়েছে। গতকাল শনিবার দুপুরে মেয়েটির নানি বাদী হয়ে রিশাদ হোসেন (২০) নামের এক তরুণকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি করেন। রিশাদ কাউখালী উপজেলার সদর ইউনিয়নের কচুয়াকাঠী গ্রামের ফোরকান হোসেনের ছেলে। মেয়েটির পরিবার ও পুলিশের সূত্রে জানা গেছে, মেয়েটির মা-বাবার বিচ্ছেদ এর পরে সে নানির কাছে থাকে। গত ২৭ ফেব্রুয়ারী ভোরে মেয়েটিকে ঘরে একা পেয়ে প্রতিবেশী রিশাদ হোসেন ধর্ষণ করেন। মেয়েটি এই ঘটনা যেন কাউকে না বলতে পারে তার জন্য তাকে ভয়ভীতি দেখান। ঘটনার কয়েক দিন পর মেয়েটি তার মামাকে এ ঘটনা জানায়।

মেয়েটির নানি বাদী হয়ে আসামি রিশাদ এর নামে মামলা করেন স্থানীয় থানায়। মেয়েটির নানি জানান, রিশাদ হোসেন পরিচিত হওয়ায় সে তাদের বাড়িতে আসা-যাওয়া করত সে সুবাদে বাদীপক্ষ তাহকে প্রাথমিক ভাবে সন্দেহ করেনি পরর্বতীতে মেয়েটি এব্যাপারে তাহার মামাকে অবগত করেন। কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাকারিয়া বলেন, আসামি রিশাদকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।