বুধবার (১৭ আগষ্ট) সকালে উপজেলা ছাত্রলীগের আয়োজনে উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সুলতান মাহমুদের পরিচালনায় বিক্ষোভ মিছিলটি বের হয়ে তাড়াশ পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে তাড়াশ বিশ্ববিদ্যালয় কলেজ গেটের সামনে এসে শেষ করে আলোচনা সভা ও এক মিনিট নিরবতা পালন করা হয়।

বিএনপি জামায়াত কর্তৃক দেশের ৬৪ টি জেলাতে ২০০৫ সালে গ্রেনেড হামলার প্রতিবাদে তাড়াশ উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগ এর যৌথ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ ১৭/০৮/২০২২ ইং সকাল ১১ ঘটিকায় তাড়াশ উপজলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে বিক্ষোভ মিছিল করার পরে তাড়াশ প্রেস ক্লাবের সামনে সমাবেশ করে। এসময় তাড়াশ উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল বলেন, একটি কুচক্রী মহল এখনো দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরী করতে চায়। তারই ধারাবাহিতায় লন্ডনে থেকে নীল নকশা এদেশে পাঠায়।

আমরা এর প্রতিবাদ জানাই এবং সাথে সাথে এই কুচক্রী মহলকে ছাত্রলীগের নেতৃত্বে রুখে দেয়ার কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ। আরো ছিলেন তাড়াশ উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল এবং ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ সুলতান মাহমুদ সহ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মী গণ। আরো উপস্থিত ছিলেন তাড়াশ পৌর ছাত্রলীগের সভাপতি আতিকুল ইসলাম এবং সাধারন সম্পাদক আরিফুল ইসলাম  সহ পৌর ছাত্রলীগের নেতা কর্মীগণ। আরো উপস্থিত ছিলেন তাড়াশ উপজেলার সকল ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মী গণ।