এ তিনজন যখন ড্রাইভার কে গাড়ি হতে নামিয়ে রাস্তার একপাশে রাখতে যাবে তখনোও ড্রাইভার হালকা সুস্থ ছিলো সে শুধু এতোটুকু বলতে পেরেছে আমাকে বাঁচান, ওরা আমাকে কি যেন খাইয়েছে।

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার গোপালদী পৌরসভার ১ নং ওয়ার্ডের কলাগাছিয়া,মোল্লারচর বাজারে গতকাল বিকাল তিনটার দিকে একদল অটো ছিনতাই কারি সদস্যদের আটক করা হয়।তারা একজন অটোচালক কে অচেতন অবস্থায় ফেলে রেখে যাওয়ার সময় জনতার হাতে আটক হয়। এরপর জনগন তাদের ধরে বাজারস্থ ক্লাবঘরে নিয়ে আটকে রাখে। মর্নিং পোষ্টকে উপস্থিত জনতা জানায়, এ তিনজন যখন ড্রাইভার কে গাড়ি হতে নামিয়ে রাস্তার একপাশে রাখতে যাবে তখনোও ড্রাইভার হালকা সুস্থ ছিলো সে শুধু এতোটুকু বলতে পেরেছে আমাকে বাঁচান, ওরা আমাকে কি যেন খাইয়েছে । তারপর জনতার আর বুজতে বাকি রইলো না।ছিনতাই কারিগুলো পালানোর চেষ্টাকালে জনতা তাদের ধরে ফেলে।

ছিনতাইকারীদের মধ্যে বয়স্ক যে লোকটি তিনি হলেন এ দলের লিডার তার নাম দেলোয়ার, তার বাড়ি কুমিল্লা, লাকসামে। তার কাছ হতে একটা ধারালো দেশী অস্ত্র উদ্ধার করা হয়েছে।আর বাকি দুজনের নাম হলো আরিফ, ও রিজভী। তাদের দুজনের বাড়ি বিক্রমপুর। মর্নিং পোস্ট কে তারা জানায় তাদের লিডার দেলোয়ার নারায়ণগঞ্জ মদনপুর হতে এ অটোচালক কে ভাড়া করে নিয়ে আসে। এবং রাস্তার পাশে এক দোকান হতে তারা সকলে মিলে চা নাস্তা খেয়েছে। কিন্তু তাদের উস্তাদ অটোচালককে কি খাইয়েছে তারা বলতে পারে না। দেলোয়ার এ বিষয়ে মুখ খুলতে নারাজ।উৎসুক জনতার মারধোর খাবার পরো তার মুখ খুলেনি। ঘটনার এক ঘন্টা পর ৯৯৯ ফোনের সুবাদে আড়াইহাজার থানার পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছায়। তারা প্রথমে অসুস্থ ড্রাইভারকে আড়াইহাজার সরকারি হাসপাতালে প্রেরন করে।

এবং আসামিদ্বয়কে গ্রেফতার করে থানায় নিয়ে জান। এ ব্যাপারে আড়াইহাজার থানার  এস,আই রিপন জানান পুলিশ বাদি হয়ে মামলা করবেন, এবং ড্রাইভারের পরিবারের হাতে ড্রাইভার ও তার গাড়ি নিরাপদে পৌছে দিবেন। এ দিকে ড্রাইভার অসুস্থ থাকায় তার কোন পরিচয় জানা যায়নি।বিগত এক মাসে আড়াইহাজার থানায় নয়টি অটো ছিনতাই হয়েছে। এলাকাবাসী দাবি জানিয়েছেন এ চোর সদস্যর মূল হোতাদের গ্রেফতার করে তাদের আইনের আওতায় নিয়ে আসার জন্য।