এতে সভাপতিত্ব করেন আরএমপি’র পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার।

গত ৩ সেপ্টেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ পূর্বাহ্ণে আরএমপি সদর দপ্তরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে শ্রী কৃষ্ণের আবির্ভাব তিথি ‘শুভ জন্মাষ্টমী’কে সামনে রেখে আইন-শৃঙ্খলা রক্ষা ও উৎসবকে সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন আরএমপি’র পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার।

উক্ত সভায় পুলিশ কমিশনার শুভ জন্মাষ্টমী উপলক্ষ্যে নিরাপত্তা নিশ্চিত করতে ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং জন্মাষ্টমী যথাযথ ও সুন্দর পরিবেশে উদ্‌যাপনের জন্য সকলের একান্ত সহযোগিতা কামনা করা করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স), মো: সাইফউদ্দীন শাহীন, উপ-পুলিশ কমিশনার (সদর), আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ,

পূজা উদ্‌যাপন পরিষদের সভাপতি অ্যাড শরৎ চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, রাজশাহী ধর্মসভার সাবেক সভাপতি অলোক কুমার দাস, তপন কুমার সেন, ট্রাস্টি, হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্ট, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়, হিন্দু, বৌদ্ধ খ্রিষ্ট্রান ঐক্য পরিষদ, মহানগর রাজশাহী’র ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ রাজ কুমার সরকারসহ হিন্দু, বৌদ্ধ খ্রিষ্ট্রান ঐক্য পরিষদ এবং পূজা উদযাপন কমিটির সদস্যবৃন্দ।