অপরাধীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলমান রয়েছে বলেও তিনি জানিয়েছেন।

রাজধানী উত্তরা পশ্চিম থানা এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে দেলোয়ার হোসেন (৩০) নামে এক যুবক খুন হয়েছে। তিনি দক্ষিণ খানের একটি বাড়ির কেয়ারটেকার ছিলেন। দেলোয়ার ময়মনসিংহের গফরগাঁও উপজেলার আলাউদ্দিন মিয়ার ছেলে। আজ বুধবার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে তিনটার দিকে উত্তরার ৭ নম্বর সেক্টরের বিএনএস সেন্টারের সামনে মেইন রোডে এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যান দেলোয়ার। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি সোহরাওয়ার্দী কলেজের মর্গে পাঠিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাসুদ আলম। তিনি জানান সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবকের মরদেহটি উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী কলেজের মর্গে পাঠানো হয়। তিনি আরও জানান প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে গতকাল রাতে নিহত দেলোয়ার ও তার ছোট ভাই আনোয়ার তাদের বাবা আলাউদ্দিন এবং মা হামিরুন্নেসাকে পিকআপ ভ্যানে করে বাসার মালামালসহ   গ্রামের বাড়িতে পৌঁছে দিতে যাচ্ছিলেন। পথে উত্তরার ৭ নম্বর সেক্টরের বিএনএস সেন্টারের সামনে মেইন রোডে ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে প্রথমে টাকা এবং মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে চলে যাচ্ছিল।

তখন তারা দুই ভাই ছিনতাইকারীদের পেছন ধাওয়া দিয়ে আটকের চেষ্টা করে। এতে ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে তাদের দুজনকে এলোপাতারি ছুরিআঘাত করে চলে যায়। এতে ঘটনাস্থলেই দেলোয়ার হোসেন মারা যান।আহত ছোট ভাই আনোয়ার হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।এ
বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অপরাধীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলমান রয়েছে বলেও তিনি জানিয়েছেন।