গ্রাহক চলে যাবার বিশ মিনিট পর দোকানীর প্রয়োজনে ক্যাশ বাক্স হতে টাকাটা নিতে যাবেন তখনই তিনি দেখলেন ক্যাশ বাক্স হতে এক ধরনের ধোঁয়া বের হতে লাগলো।

সকাল বেলা আর সকল দিনগুলোর মতো আজোও দোকান খুললেন দোকান মালিক,জনাব শিমুল  সাহেব।সব কিছুই ঠিকঠাক চলছিল। ঘড়ির কাঁটায় যখন সকাল ১১.৩০  মিনিট ঠিক তখনি দোকানে প্রবেশ করলেন একজন কাস্টমার যিনি বিকাশে ৫০,০০০/- টাকা পাঠাবেন বলে জানান দোকানিকে। বিকাশে লেনদেনের ক্ষেত্রে প্রতি হাজারে একজন ব্যাবসায়ী ৪/- করে পান।সেক্ষেত্রে ৫০*৪ #২০০ টাকা এক কিক্লে ইনকাম।তিনি তার মোবাইল দিয়ে পাঠিয়ে দিলেন গ্রাহকের চাহিদার নাম্বারে। গ্রাহক তার পকেট থেকে কচকচা ৫০,০০০/-  টাকার বান্ডেল বের করে দিলেন। দোকানী পাঁচ বার গুনে বুঝে টাকাটা গ্রহণ করলেন ।গ্রাহক চলে যাবার বিশ মিনিট পর দোকানীর প্রয়োজনে ক্যাশ বাক্স হতে টাকাটা নিতে যাবেন তখনই তিনি দেখলেন ক্যাশ বাক্স হতে এক ধরনের ধোঁয়া বের হতে লাগলো।

আর উপলব্দি করলেন যে টাকা গুলো তিনি রেখেছেন তা নিছক সাদা কাগজে পরিনত হয়ে গেছে।জ্বি হা এমনটাই ঘটেছে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার আশিক সুপার মার্কেটের শিমুল  টেলিকমে।ঘটে যাওয়া ঘটনাটি সত্যি যেন রুপকথার গল্পকেও হার মানতে বাধ্য করেছে।এলাকাবাসী ও মার্কেটের ব্যবসায়ী সকলে এখন সোচ্চার এমন ঘটনার পর হতে। পরে ঐ লোকটিকে আর খুজে পাওয়া যায় নি । তাই এই সকল জিনিস থেকে আপনারা সবাই সচেতন থাকবেন। সময়ঃ ১১ টা ৩০ মিনিটে ঘটেছে গতকাল ১৪-০৩-২৩ তারিখে।