কচুয়া থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইব্রাহীম খলিল জানান, বায়েক মোড়ে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে বাস ও মোটরসাইকেল জব্দকরে নিহতের লাশ থানার নিয়ে এসেছি।

কচুয়ায় মোটরসাইকেল-সুরমা বাসের মুখোমুখি সংর্ঘষে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন নিহতের স্ত্রী। শুক্রবার সকালে উপজেলার সাচার-গৌরিপুর সড়কের বায়েক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, মোটরসাইকেল চালক নিহত সেলিম মিয়া (৫২) উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের জুনাসার গ্রামের মৃত আব্দুর ছাত্তারের ছেলে। সেলিম হোসেন স্ত্রী কাজল বেগমকে সাথে নিয়ে ঢাকা থেকে মোটরসাইকেলে কচুয়ার উদ্দেশ্যে রওনা দেন।

পরে সকাল ১০টার দিকে কচুয়া সিমান্তবর্তী  বায়েক মোড়ে পৌঁছালে কচুয়া থেকে ঢাকাগামী যাত্রীবাহী সুরমা বাস বিপরীতদিক থেকে আসা মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংর্ঘষ ঘটে। সংর্ঘষে মোটরসাইকেলের চালক ঘটনাস্থলেই নিহত হয়। নিহতের স্ত্রী কাজল বেগমকে মমুর্ষ অবস্থায় সাচার প্রাইভেট ক্লিনিক নিয়ে আসলে রোগীর অবস্থা অবনতি দেখলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। কচুয়া থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইব্রাহীম খলিল জানান, বায়েক মোড়ে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে বাস ও মোটরসাইকেল জব্দকরে নিহতের লাশ থানার নিয়ে এসেছি।