সরকারি বেসরকারি মেডিকেলের ২০২৩ ২০১৪ শিক্ষাবর্ষের এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় সাতক্ষীরার কালিগঞ্জ সরকারি কলেজের ৪ জন মেধাবী শিক্ষার্থী মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। তারা হলেন ফরহাদ হোসেন সোহাগ, শহীদ সোহরোওয়াদী মেডিকেল কলেজ ঢাকা, বিজয় সরকার, খুলনা মেডিকেল কলেজ খুলনা, তোহফা অনন্যা, যশোর মেডিকেল কলেজ যশোর ও রাজেশ লস্কর, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ সুনামগঞ্জ।

সরকারি বেসরকারি মেডিকেলের ২০২৩ ২০১৪ শিক্ষাবর্ষের এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় সাতক্ষীরার কালিগঞ্জ  সরকারি কলেজের ৪  জন মেধাবী শিক্ষার্থী মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। তারা হলেন ফরহাদ হোসেন সোহাগ, শহীদ সোহরোওয়াদী মেডিকেল কলেজ ঢাকা, বিজয় সরকার, খুলনা মেডিকেল কলেজ খুলনা, তোহফা অনন্যা, যশোর মেডিকেল কলেজ যশোর ও রাজেশ লস্কর, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ সুনামগঞ্জ।

এরমধ্যে বিজয় সরকার তোহফা অনন্যা ও  রাজেশ লস্কর ২০২১ সালে কালীগঞ্জ সরকারি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় পাশ করেন। ও ফরহাদ হোসেন সোহাগ দক্ষিণ শ্রীপুর কুশুলিয়া স্কুল এন্ড কলেজ এসএসসি পাশ করেন, ২০২৩ সালে কালীগঞ্জ সরকারি কলেজ থেকে শেষ করেন উচ্চমাধ্যমিক। থেকে জানা গেছে   এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় ৩৯ হাজার ৯৯৩ জন পরীক্ষার্থী পাস  করেছেন। পাশের হার ৪৭.৮৩ শতাংশ। এবার এমবিবিএস ভর্তি পরীক্ষায় দেশসেরা হয়েছেন তানজিম মুনতাকা সর্বা, এমবিবিএস পরীক্ষায় তিনি সর্বোচ্চ ৯২.৫ নম্বর পেয়েছেন।

তিনি ২০২১ সালে রাজধানীর ভিকারুননিসা নুন স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি পাস করেন ও ২০২৩ সালে হোলি ক্রস স্কুল এন্ড কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেন। কালিগঞ্জ উপজেলার চারজন মেধাবী শিক্ষার্থী এমবিবিএস প্রথম বর্ষের  মেডিকেল কলেজ ভর্তি পরীক্ষা চান্স পাওয়ার কালিগঞ্জ প্রেস ক্লাবের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন শুভকামনা রইল।