সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার সীমান্তের ইছামতি নদীর খারহাট এলাকা থেকে ক্ষত বিক্ষত অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।তাৎক্ষনিক ভাবে নিহতের কোন নাম পরিচয় পাওয়া যায়নি।

সাতক্ষীরার কালিগঞ্জ  উপজেলার সীমান্তের ইছামতি নদীর খারহাট এলাকা থেকে  ক্ষত বিক্ষত অর্ধ গলিত  লাশ উদ্ধার করেছে পুলিশ।তাৎক্ষনিক ভাবে নিহতের কোন নাম পরিচয় পাওয়া যায়নি।

সোমবার ( ২০ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ভারত বাংলাদেশ সীমান্তবর্তী খারহাট সুইচ গেটের বিপরীতে নদীর তীরে ফাঁস জালে জড়ানো লাশ দেখতে পেয়ে স্থানীয়রা  পার্শ্ববর্তী  বিজিবি ক্যাম্পে খবর দেয়।  পরে বিজিবি ক্যাম্পের সদস্যরা বিষয়টি থানায় জানালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কালিগজ্ঞ থানার উপ পরিদর্শক ফাহাদ হোসেন জানান, বেলা ১ টার সময় ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত  ব্যক্তির লাশ উদ্ধার করে নৌ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত  ব্যক্তি বাংলাদেশ -ভারত কোন দেশের নাগরিক সেটা শনাক্ত করা যায়নি।তবে লাশের  অবস্থা দেখে  ধারণা  করা যাচ্ছে চোরাকারবারি বা গরুর রাখাল ছিল। মালামাল নিয়ে পারাপারের সময়  বি,এস,এফের  টহল  দলের স্পিড বোর্ডের পাখার লেখে তার দেহ  ক্ষতবিক্ষত হয়ে গেছে। তার ফেলে যাওয়া লাশ  জোয়ার ভাটায় ভাসতে দেখে স্থানীয়রা জানায়।কালিগজ্ঞ থানার ভারপ্রাপ্তকর্মকর্তা(ওসি)  মোঃ শাহিন জানান, নৌপুলিশের একটি টিম ঘটানাস্থল থেকে লাশ উদ্ধার করে নিয়ে গেছে বলে শুনেছি। এখন পর্যান্ত তার কোন নাম পরিচয় মেলেনি। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।