ঘুড়ি মার্কার জনাব শফিকুল ইসলাম শফিকে বিপুল ভোটে পরাজিত করে বিজয়ী ছিনিয়ে আনেন লক্ষ্য মানুষের আস্থাভাজন তিনবারের সফল কাউন্সিলর জনাব আব্বাস উদ্দিন খোকন।

আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন ২৫ মে,২০২৩ নির্বাচনে ১২নং ওয়ার্ডে জনাব আব্বাস উদ্দিন খোকন টানা তিনবার কাউন্সিলার হয়ে হ্যাটট্রিক করেছেন। গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ১২ নং ওয়ার্ডে ঠেলাগাড়ি প্রতীক  নিয়ে কাউন্সিলর পদে নির্বাচন করে বিজয়ী হয়েছেন জনাব আব্বাস উদ্দিন খোকন। এবারের সিটি কর্পোরেশন নির্বাচনে ১২ নং ওয়ার্ডে তার একমাত্র প্রতিদ্বন্দ্বী ঘুড়ি মার্কার জনাব শফিকুল ইসলাম শফিকে বিপুল ভোটে পরাজিত  করে বিজয়ী ছিনিয়ে আনেন লক্ষ্য মানুষের আস্থাভাজন তিনবারের সফল কাউন্সিলর জনাব আব্বাস উদ্দিন খোকন। 

বিজয় র‍্যালীতে সফল কাউন্সিলর জনাব আব্বাস উদ্দিন খোকন বলেন ১২ নং ওয়ার্ডের এ জয় আমার নয়, এ বিজয় ১২ নং ওয়ার্ডের সকল মানুষের। তিনি আরো বলেন আমি  সব সময় খেটে খাওয়া মানুষের পাশে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো। এই ওয়ার্ডের অসমাপ্ত কাজগুলো সকলের সহযোগিতার মাধ্যমে সমাপ্ত করব এবং সকলের স্বপ্নকে বাস্তবায়ন করবো। ১২ নং ওয়ার্ডের সকল সাধারণ মানুষ জনাব আব্বাস উদ্দিন খোকনকে পুনরায় কাউন্সিলর হিসেবে পেয়ে গর্বিত। তারা সকলে আশাবাদী ১২ নং ওয়ার্ড কে একটি সুন্দর বসবাসযোগ্য নগরী এবং সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ উপহার দিবেন তিনবারের সফল  কাউন্সিলর আব্বাস উদ্দিন খোকন।