ভোলার চরফ্যাশন উপজেলার বিছিন্ন দ্বীপ মুজিবনগর ইউনিয়নের শিকদারের চর এলাকায় মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে ঘরে ঢুকে দুই গৃহিনীকে কুপিয়েছে সন্ত্রাসীরা। তাৎক্ষনিক ঘটনাস্থলে বকুলি বেগম(৩৫)নামে এক গৃহিনী নিহত হয়েছে। কুলির বড় বোন মুকুলি বেগম(৪০) গুরুতর আহত হয়েছে।

আহতকে চরবাসি উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়ার চেষ্টা করছে বলে জানায়ায়।এসব তথ্য স্থানীয় ইউপি সদস্য আব্দুল মালেক ও গ্রাম পুলিশ অলি আহমেদের। নিহতের স্বজনদের অভিযোগ, জমিজমার বিরোধের যের ধরে শাজাহান স্বপন পক্ষ বকুলিকে কুপিয়ে হত্যা করেছে।নিহত বকুলি বেগমের স্বামী বাচ্চু মেলকার ও ইউপিসদস্য আব্দুল মালেক জানান, ইউনিয়নের সিকদারের চরের জমি-জমা নিয়ে বাচ্চু মেলকার পক্ষের সঙ্গে শাজাহান স্বপন ওরফে শাজাহান সরদার পক্ষের বহু বছর ধরে বিরোধ চলছে। জমি নিয়ে আদালতে একাধিক মামলাও চলছে। বাচ্চু মেলকার ওই মামলায় হাজিরা দিতে মঙ্গলবার রাতে রওনা হয়ে যান ভোলার উদ্দেশ্যে। পথিমধ্যেই শুনতে পান, মঙ্গলবার দিবাগত রাতে একটার দিকে কথা কাটাকাটির যের ধরে শাজাহানের ভাগ্নে আসলাম, ছেলে জুয়েল, সোহেল, আলম মিঠুর নেতৃত্বে বাচ্চুর ঘরে হামলা হয়েছে।

তাঁরা কুপিয়ে বকুলি ও মুকুলিকে হত্যার চেষ্টা করে।বকুলি তাৎক্ষনিক মারা গেছে।মুকুলির অবস্থাও গুরুতর। তাঁরা স্পিডবোট নিয়ে মুকুলিকে উদ্ধার করে চিকিৎসার চেষ্টা করছেন। তবে এলাকা বাসি জানিয়েছে , বহু বছর আগে বাচ্চুর বাবা আব্দুল মান্নান মেলকারের সঙ্গে এই জমি নিয়ে শাজাহান পক্ষের বিরোধ শুরু হয়। তখন বাচ্চুর নিজে বাবা আব্দুল মান্নান মেলকারের  ও তাঁর স্ত্রীর গায়ে এ্যাসিড ছুঁড়ে শরীর ঝলসে দিয়ে।এবং শাজাহানদের বিরুদ্বে ২০০৩সালে মামলা করে । ক্ষমতার পরিবর্তনে শাজাহান ক্ষমতাশিন দলের সঙ্গে যোগ দিয়ে অত্যাচার-নির্যাতন চালাতে থাকে। যার কারনে এলাবাসির ধারনা বাচ্চুর এবারো এধরনের নাটক তৌরি করে আবার শাজাহান ফাসাতে পারে ।যার যের ধরে আবার   বকুলিকে খুন করা হয়েছে। গ্রাম পুলিশ অলি আহমেদ বলেন, শুনেছি, বাচ্চু মেলকার বিরোধীও জমিতে খেসারী ডালের বীজ ছিটিয়ে দেওয়ার কারণে শাজাহান সরদারের লোকজন ক্ষেপে যায়। তাই নিয়েই বাচ্চু পরিবারের সঙ্গে কথা কাটাকাটির সূত্রপাত। চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আনোয়ারুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিকদারের চর দুর্গম। পুলিশ সেখানে যাচ্ছে।