আজ বুধবার তিতাস গ্যাস লিমিটেডের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আগামী রোববার থেকে পরবর্তী ৭২ ঘণ্টার জন্য নারায়ণগঞ্জের কয়েকটি এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। মূলত গ্যাস সঞ্চালন পাইপলাইনের জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য সরবরাহ বন্ধ রাখা হবে। আজ বুধবার তিতাস গ্যাস লিমিটেডের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাপানিজ অর্থনৈতিক অঞ্চল, আড়াইহাজার, রূপগঞ্জ ও নারায়ণগঞ্জ এলাকায় বিদ্যমান গ্যাস সঞ্চালন পাইপলাইনের জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য রোববার (২৩ এপ্রিল) দিবাগত রাত ১২টা ১ মিনিট থেকে বুধবার (২৬ এপ্রিল) রাত ১২টা পর্যন্ত মোট ৭২ ঘণ্টা কয়েকটি এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এলাকাগুলো হলো—লক্ষণখোলা, রূপসী, রূপগঞ্জ, ভূলতা, কাঞ্চন, ভাটপাড়া, মুড়াপাড়া, বরপা, তারাব, পেরাব। এসব এলাকার সব শ্রেণির গ্রাহকের জন্য গ্যাস–সংযোগ বন্ধ রাখা হবে। এ ছাড়া একই সময় সিটি ইকোনমিক জোন, মেঘনা এনার্জি, সামিট পাওয়ার আরইবি (মাধবদী) ও সিটি সুগার ইন্ডাস্ট্রিজের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

সংযোগ চালু থাকলেও একই সময় আড়াইহাজার, মাধবদী, পাঁচদোনা, ফতুল্লা, শ্যামপুর, কদমতলী, কেরানীগঞ্জ, জিঞ্জিরা এলাকাসহ ঢাকা মহানগরের দক্ষিণাংশে গ্যাসের স্বল্পচাপ থাকবে। সাময়িক এই অসুবিধার জন্য গ্রাহকদের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।