একপর্যায়ে তিনি বাড়ির পাশে মোটর পাম্পটির সামনে যাওয়ার সময় তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন।

নরসিংদীর শিবপুর উপজেলায় কৃষিজমির সেচকাজে ব্যবহৃত মোটর পাম্পের তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। আজ রোববার সকালে উপজেলার বাঘাব ইউনিয়নের কুন্দারপাড়া এলাকায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। মারা যাওয়া গৃহবধূর নাম খাদিজা আক্তার (৩৫)। তিনি শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়নের কুন্দারপাড়া গ্রামের গোল্লাবাড়ি এলাকার আবদুস সালামের স্ত্রী। এই দম্পতির তিন কন্যাসন্তান আছে।

গৃহবধূর স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকাল ছয়টার দিকে তিন মেয়েকে মাদ্রাসায় পাঠিয়ে গৃহস্থালি কাজ করছিলেন খাদিজা আক্তার। একপর্যায়ে তিনি বাড়ির পাশে মোটর পাম্পটির সামনে যাওয়ার সময় তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। দ্রুত তাঁকে উদ্ধার করে ১০০ শয্যাবিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। হাসপাতালটির তত্ত্বাবধায়ক এ এন এম মিজানুর রহমান বলেন, বিদ্যুৎস্পৃষ্ট ওই নারীকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

গৃহবধূর স্বামী আবদুস সালাম বলেন, ইরি ধানের মৌসুমে সেচকাজে ব্যবহার করা হতো মোটর পাম্পটি। অন্য সময় এর সঙ্গে বিদ্যুতের লাইন থাকত না। আজ সকালে কী থেকে কী হয়ে গেল, কিছুই বুঝতে পারছেন না। এটি নিছকই একটি দুর্ঘটনা বলে জানিয়েছেন বাঘাব ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জাহিদ সরকার। তিনি বলেন, পরিবারের সদস্যরা ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তরের জন্য আবেদন জানিয়েছেন।