নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে সহবতপুর বাজারে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনায়  ২০ টি  দোকান পুড়ে ছাই হয়ে গেছে।পুড়ে যাওয়া দোকানের মধ্যে রয়েছে, চাউলের দোকান ,মুদি দোকান, আলু আড়ৎ, পানের দোকান ও ফলের দোকান।এলাকাবাসী ও ফায়ার সার্ভিস চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে কমপক্ষে প্রায় কোটি টাকার কাছাকাছি ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (১১ মার্চ) রাত ৩ টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। পরে বাজারের নৈশ প্রহরীদের চিৎকারে স্থানীয়রা এসে আগুন নেভানোর কাজে যুক্ত হন এবং ফায়ার সার্ভিসকে ফোন দেন।তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায় নি।

দোকানের অগ্নিকাণ্ডের বিষয়ে সহবতপুর ইউপি চেয়ারম্যান মো.তোফায়েল মোল্লা জানান-ঘটনা শুনেই আমি ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। বাজারের পাহাদারদের  সহযোগিতায় জনগন আগুন নিভানোর কাজ করেন। ফায়ার সার্ভিস সঠিক সময়ে আসেনি তারা ঘটনাস্থলে না এসে অন্য জায়গায় গিয়েছিল। আমার ধারনা অগ্নিকাণ্ডের প্রায় ৮০ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।

নাগরপুর ফায়ার সার্ভিসের লিডার ছাদিকুর রহমান বলেন,প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আমরা খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এ মুহূর্তে বলতে পাচ্ছি না। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।