আর্ট এন্ড আর্টিস্ট’ শিরোনামে প্রধান অতিথি হিসেবে শিল্পী রকিব মুক্তাদিরের একক চিত্র প্রদর্শনী ও কর্মশালার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু।

শেরপুরের নালিতাবাড়ি উপজেলায় দুইদিন ব্যাপি একক চিত্র প্রদর্শনী ও কর্মশালার উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে পৌরশহরের নলেজ পার্ক এডুকেয়ার প্রাঙ্গণে প্রতিষ্ঠানটির সহযোগীতায় ও শিল্পী রকিব মুক্তাদিরের আয়োজনে এই প্রদর্শনী ও কর্মশালার উদ্বোধন করা হয়। আর্ট এন্ড আর্টিস্ট’ শিরোনামে প্রধান অতিথি হিসেবে শিল্পী রকিব মুক্তাদিরের একক চিত্র প্রদর্শনী ও কর্মশালার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় চারু শিল্পী পর্ষদের সভাপতি শিল্পী মো. রাজন, নালিতাবাড়ি প্রেসক্লাবের সভাপতি আব্দুল মান্নান সোহেল, নলেজ পার্ক এডুকেয়ারের পরিচালক মো. মুঞ্জুরুল ইসলাম, উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি আবু সাঈদ প্রমুখ। এসময় দিনব্যাপি শিক্ষার্থীসহ বিভিন্ন বয়সী মানুষদের চিত্রকর্মের উপর কর্মশালা করান শিল্পী রাজন ও রকিব মুক্তাদির। পরে স্থানীয় শিল্পী ও শিক্ষার্থীদের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রদর্শনী ও কর্মশালায় শিক্ষক, শিক্ষার্থী ও অভিবাবকসহ প্রায় দুইশতাধিক মানুষ অংশ নেয়। এতে শিল্পী রকিব মুক্তাদিরের শতাধিক চিত্রকর্ম প্রদর্শনীর জন্য রাখা হয়।