জানা যায়, নিহত ছাত্রী স্কুলে যাতায়াতের সময় একই গ্রামের সামছু মিয়ার ছেলে কাউসার মিয়া উত্যক্ত করত।


নেত্রকোনা জেলার বারহাট্টায়  স্কুলছাত্রী মুক্তি রানী বর্মণকে (১৫) ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহত মুক্তি রানী উপজেলার প্রেমনগর ছালিপুর গ্রামের নিখিল চন্দ্র বর্মণের মেয়ে। সে ছালিপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী ছিল। জানা যায়, নিহত ছাত্রী স্কুলে যাতায়াতের সময় একই গ্রামের সামছু মিয়ার ছেলে কাউসার মিয়া উত্যক্ত করত।

গত মঙ্গলবার (২ মে) দুপুর ২টার দিকে স্কুল থেকে ফেরার পথে কাউসার মিয়া কয়েকজন সহযোগী নিয়ে তার পথরোধ করে। একপর্যায়ে কাউসার ছুরি দিয়ে আঘাত করলে রক্তাক্ত জখম হন ছাত্রী। স্থানীয়রা মুক্তিকে উদ্ধার করে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে রেফার্ড করেন। পথিমধ্যে বিকেল ৪টার দিকে পথের মধ্যে ওই স্কুল শিক্ষার্থী মারা যান। 

বারহাট্টা থানার ওসি খোকন কুমার সাহা জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা অব্যাহত আছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ইতিমধ্যে, বিভিন্ন সংখ্যালঘু সংগঠন এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।দ্রুত সময়ের মধ্যে অপরাধীদের গ্রেফতারের দাবি পরিবার ও সহপাঠীদের।