বৃহঃপতিবার সকালে আনুমানিক ৭ ঘটিকায় কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ডিউটিকালে এ দুর্ঘটনা ঘটে।

গাজীপুরের কালিয়াকৈরে পিক-আপ ভ্যানের ধাক্কায় জেলা ট্রাফিক পুলিশের টিএসআই মোঃজামাল উদ্দিন(৫৬)নিহত হয়েছেন। বৃহঃপতিবার সকালে আনুমানিক ৭ ঘটিকায় কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ডিউটিকালে এ দুর্ঘটনা ঘটে।  জানা যায়, নিহত টি এস আই জামাল উদ্দিন (৫৬) হলেন টাঙ্গাইলের সদর উপজেলার গালা গ্রামের জুরান আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল টি এস আই জামাল উদ্দিন অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) এর কার্যালয় এর সামনে উত্তরবঙ্গগামী সিমেন্ট বোঝায় একটি ট্রাক থামিয়ে কাগজপত্র যাচাই-বাছাই করছিলেন। এমতাবস্থায় পিছন থেকে আসা আরো একটি পিক-আপ ভ্যান থামানোর চেষ্টা করলে পিকআপ ভ্যানটি আরও দ্রুত পালিয়ে যাবার চেষ্টাকালে ওই পুলিশ সদস্যকে ধাক্কা দেয়। ঘটনাস্থলে ওই পুলিশ কর্মকর্তা গুরুতর আহত হন।

পরে পাশে থাকা পুলিশের অন্যান্য কর্মকর্তারা তাকে উদ্ধার করে ঢাকা এনাম মেডিকেল কলেজে চিকিৎসার জন্য পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গাজীপুর জেলা পল্লীবিদ্যুৎ ট্রাফিক অফিসের (টিএসআই প্রশাসন) নাসির উদ্দিন ভূঁইয়া জানান, ও ঘটনায় গাড়িটি জব্দ ও চালক এবং হেলপারকে আটক করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।