ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছে, মাধ্যমিক বিদ্যালয়ে বেসরকারি শিক্ষক নিয়োগ বানিজ্য বন্ধ করে যোগ্য শিক্ষককে নিয়োগ দিয়ে শিক্ষার মান উন্নায়ন করতে হবে। শিক্ষক হচ্ছেন মানুষ গড়ার কারিগর।

 বর্তমান সরকার শতভাগ শিক্ষা নিশ্চত করে শিক্ষার মান উন্নায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে । তিনি আজ বৃহস্পতিবার উপজেলা শিক্ষা শিল্পকলা একাডেমি চত্বরে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ জাহাঙ্গীল আলমের সভাপতিত্বে উপজেলার বেসকারি মাধ্যমিক ও মাধ্যমিক শিক্ষক ও কর্মচারীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, উপজেলা নিবার্হী কর্মকর্তা আহসান মাহামুদ রাসেল, সদরপুর থানার অফিসার ইনচার্জ সুব্রত গোলদার, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার, মহিলা  ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, মাধ্যমিক শিক্ষা  অফিসার সৈয়দ আহমেদ জামসেদ প্রমুখ। অনুষ্ঠান শেষে  প্রধান অতিথি অবসর প্রাপ্ত শিক্ষক ও কর্মচারী এবং রোকেয়া  পদক প্রাপ্ত মিসেস রহিমা খাতুনকে হাতে ক্রেস্ট তুলে দেন ।   অনুুষ্ঠানটি সার্বিক পরিচারনা করেন, উপজেলা মাধ্যমিক   শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোঃ আইয়ূব আলী।