পিরোজপুরের ভান্ডারিয়ায় অপু গাজী নামক এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (০৬ অক্টোবর) সকাল ৮টার দিকে অপুর নিজ বাড়ির ফ্যান হুকের সাথে গলায় ওড়না বাধা অবস্থায় ঝুলতে দেখে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন

পিরোজপুরের ভান্ডারিয়ায় অপু গাজী নামক এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (০৬ অক্টোবর) সকাল ৮টার দিকে অপুর নিজ বাড়ির ফ্যান হুকের সাথে গলায় ওড়না বাধা অবস্থায় ঝুলতে দেখে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।মো. অপু গাজী (১৭) উপজেলার ভিটাবারিয়া ইউনিয়নের ৮নং উত্তর শিয়ালকাঠী গ্রামের মো. কাঞ্চন গাজীর ছোট ছেলে ও সুন্দরবন টেকনিক্যাল কলেজ এর এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

মো. কাঞ্চন গাজী জানান, আমার দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে অপু সবার ছোট, সে এবারের এইচএসসি পরীক্ষা সম্পন্ন করেছিল মাত্র, সকালে তার নিজ বিছানায় শুয়ে থাকতে দেখি কিন্তু কোন কথা বলেনি, সকাল ৮টার দিকে ঐ বিছানায় না দেখতে পেয়ে খোঁজ করা হয় অপুর, পরে ঘরের আরেক কক্ষের ফ্যানের হুকের সাথে ঝুলতে দেখে ডাক-চিৎকার দিলে আমার ভাইয়ের স্ত্রী বিউটি বেগম ও প্রতিবেশী মাসুম এর সহযোগিতায় দ্রুত গলা থেকে ওড়না খুলে হাসপাতালে নিয়ে আসি।

ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোসা. নাজমুন নাহার জ্যোতি জানান, আমি জরুরি বিভাগে সকালের প্রথম শিফটে চিকিৎসক এর দায়িত্ব পালন করছিলাম, এ সময়ে ছেলেটির স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে আসেন, ছেলেটির স্বাস্থ্য পরীক্ষা করে জানা যায় অনেক আগেই মৃত্যু হয়েছে তার। পরে থানা পুলিশ’কে খবর জানানো হয়। পুলিশ এসে মৃতদেহ নিয়ে যায়।

ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসিকুজ্জামান জানান, হাসপাতাল সুত্রে খবর পেয়ে পুলিশ অপুর মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মৃতদেহটি ময়না তদন্তের জন্য জেলা সিভিল সর্জন অফিসে পাঠানো হচ্ছে এবং যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।