ভৈরবে স্বর্ন ব্যবসায়ী স্বপন দেবনাথের স্ত্রীকে গুরুতর আহত করে বাসায় ডাকাতি করেছে দুর্বৃত্তরা । আহতের নাম দিপা দেবনাথ। তার স্বামী ভৈরব বাজার স্বর্ণ ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি ও গোপাল জিউর মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক। আজ বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ভৈরব বাজার ট্রিনপট্রি এলাকায় এই ঘটনাটি ঘটেছে।

 সরেজমিনে গিয়ে দেখা যায়, আজ  দুপুরে দিকে ভৈরব বাজার টিননপট্রি  এলাকায় অবস্থিত ভবনে দিনে দুপুরে ৩-৪ জনের একটি দুর্বত্ত্যের  দল বাসার কলিং চাপলে দিপা দেবনাথ দরজা খুলতেই জোর করে বাসায় ঢুকে পড়েন। তারপর ডাকাতের দল তাকে লোহার পাইপ দিয়ে মাথা ও হাতে আঘাত করে গুরুতর জখম করেন। পরে তার হাত পা বেঁধে ঘরের আলমারির চাবি নিয়ে আলমারি খুলে তার ব্যবহৃত তিন ভরি স্বর্নাংলাকার ও নগদ টাকা লুট করে । ঘটনার সময়  প্রতিদিনের মত বাসায় দুধ দিতে আসা ইমন নামের ওক ব্যক্তি যখন বাসায় কলিং বিল চাপে তখনই আহত অবস্থায় তাকে রেখে দ্রুত তারা  পালিয়ে যায়। 

এ বিষযে গুরুতর আহত দিপা দেবনাথ বলেন, দুপুরে দিকে বাসায় কাজ করছিলাম হঠাৎ বাসার কলিং বাঁজলে আমি দরজা খুৃলতেই একদল লোক আমার মুখে স্পে মেরে জোর করে বাসায় প্রবেশ করে। বাসায় ঢুকে লোহার পাইপ দিয়ে মাথায় তিনটি আঘাত করে মাথা ফাঁটিয়ে দেয় তারপর দড়ি দিয়ে আমাকে  বেধে বাম হাতে আঘাত ও ছুরিকাঘাতে জখম করে। তারা তখন আমার কাছে বাসার আলমারির চাবি চাইলে আমি চাবি  দিয়ে বলি যা আছে সব নিয়ে যান আমাকে আর মারবেন না। স্বর্ণ ব্যবসায়ী স্বপন দেবনাথ বলেন, আমি বাজারে নিজের ব্যবসা প্রতিষ্ঠানে ছিলাম। হঠাৎ বাসা থেকে আমার ছেলে ফোন করে বললো মাকে তো একদল ডাকাতরা রড দিয়ে আঘাত করে মাথা ফাঁটিয়ে দিয়েছে। এই খবর শুনে বাসায় ছুটে এসে দেখি বাসার ফ্লোরে রক্তাক্ত অবস্থায় আমার স্ত্রী আহত হয়ে পড়ে আছে।

পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। ডাকাতরা বাসার আলমারি থেকে আমার স্ত্রীর ব্যবহৃত আনুমানিক তিন ভরি ওজনের স্বর্নাংলাকারসসহ নগদ টাকা লুট করে নিয়ে যায়। এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মাকছুদুল আলম বলেন, খবর পেয়েই তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে আসি। ভৈরব বাজার একটি গুরুত্বপূর্ণ স্থান।  এই ভবনে একটি ব্যাংকের শাখাও রয়েছে। এমন একটি জায়গায় দিনে দুপুরে এই ধরণের ঘটনা ঘটেছে, এতে আমি হতবাক হয়েছি। তবে ভবনের সিসি ফুটেজ দেখে এই ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে বলে তিনি জানান।