মোঃ মোহর আলীর নামে কিছু মিথ্যা বানোয়াট অপবাদ ছড়ানো হচ্ছে রাজনৈতিক প্রতিহিংসার কারণে। তিনি দীর্ঘ ১৭ বছর স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে রাজপথে তৃণমূলের নেতা-কর্মীদের সাথে ঐক্যবদ্ধ হয়ে লড়াই করে গেছেন। তিনি আওয়ামীলীগ এর বিরুদ্ধে প্রতিরোধ করতে যেয়ে অনেক আঘাত সহ্য করেছে, হামলা মামলার শিকার হয়েছেন, জরিমানা দিয়েছেন, শেষ পর্যন্ত মার খেয়ে বাড়ি ছাড়তে হয়েছে।

যশোর জেলার ঝিকরগাছা উপজেলার ১নং গংগানন্দপুর ইউনিয়ন বিএনপির রাজপথের লড়াকু সৈনিক, Md Mohar Ali 

মোঃ মোহর আলীর  নামে কিছু মিথ্যা বানোয়াট অপবাদ ছড়ানো হচ্ছে রাজনৈতিক প্রতিহিংসার কারণে। তিনি দীর্ঘ ১৭ বছর স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে রাজপথে তৃণমূলের নেতা-কর্মীদের সাথে ঐক্যবদ্ধ হয়ে লড়াই করে গেছেন।  তিনি আওয়ামীলীগ এর বিরুদ্ধে প্রতিরোধ করতে যেয়ে অনেক আঘাত সহ্য করেছে,  হামলা মামলার শিকার হয়েছেন,  জরিমানা দিয়েছেন, শেষ পর্যন্ত মার খেয়ে বাড়ি ছাড়তে হয়েছে। 

তিনি সাবেক উপজেলা চেয়ারম্যান,বাংলাদেশ জাতীয়তাবাদি দলের কেন্দ্রীয়  নির্বাহী কমিটির সদস্য, আগামীর ঝিকরগাছা চৌগাছা আসনের ধানের শীষের মনোনয়ন প্রত্যাশী সাবিরা নাজমুল মুন্নী এ-র সাথে এককভাবে মিছিল মিটিং সভা সমাবেশ করে আসছে। এই মিছিল মিটিং করার কারনে সাম্প্রতি একটি দালাল চাটুকার গোষ্ঠী তাদের নিজেদের স্বার্থের জন্য সামাজিক গণমাধ্যম ফেইসবুকে ফেক আইডি দিয়ে  মোহর কাকার নামে বিভিন্ন অপবাদ ছড়াচ্ছে,,,,

 কাকা কে আমি অনেক দিন ধরে চিনি, আমার জানা মতে কাকা খুবই একজন ভালো মানুষ, তিনি মানুষের পাশে থাকেন এবং তার সাধ্য মতো মানুষের সাহায্য সহযোগিতা করেন,,,, এত কিছুর পরও রাজনৈতিক প্রতিহিংসার কারনে তার নামে মিথ্যা অপবাদ দেওয়া হচ্ছে,,,, কাকার নামে এই মিথ্যা অপবাদ যারা ছড়াচ্ছে তাদেরকে অবশ্যই আইনের আওতায় এনে বিচার করতে হবে,,,, ছাত্রদলের সভাপতি মো:আনিছুর রহমান জানান আমরা১নং গংগানন্দপুর ইউনিয়ন ছাত্রদলের পক্ষ থেকে এই নেক্কারজনক ঘটনার জন্য  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।