মোহাম্মদপুর থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী। এ ঘটনায় সুষ্ঠু বিচারের দাবি, ভুক্তভোগী ও তার সহপাঠীদের।

রাজধানীর মোহাম্মদপুরের তাজমহল রোডে মালিকের বিরুদ্ধে দোকানের নারী কর্মীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। গত শনিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।প্রয়োজনের তাগিদে গত রোববার (১৭ সেপ্টেম্বর) মোহাম্মদপুর তাজমহল রোডে একটি পোশাকের দোকানে কাজ শুরু করেন ওই নারী। ভুক্তভোগীর অভিযোগ, প্রথমদিন থেকে বিভিন্নভাবে শরীরে স্পর্শ করার চেষ্টা করেন দোকানের মালিক। তিনি বলেন, ‘আমাকে ওড়না পরতে বারণ করা হতো। তিনি আমাকে টাইট পোশাক পরতে বলতেন। তার দোকানের কোনো ড্রেসকোর্টও ছিল না। কিন্তু তিনি এমন এমন পোশাক পরতে বলতেন, যা খুব অস্বস্তিকর।’
 
ভুক্তভোগীর অভিযোগ, শনিবার বিকেলে দোকানে একা পেয়ে যৌন হয়রানি করেন দোকানের মালিক। আমাকে পা দিয়ে খারাপভাবে স্পর্শ করার চেষ্টা করেন তিনি। আমাকে বেবি বলে ডেকে শোয়া অবস্থায় তার হাতটা টান দিতে বলে। তিনি নাকি হাতটা নাড়াতে পারছিলেন না। কিন্তু আমি এতে অস্বীকৃতি জানাই। কারণ খুব কাছাকাছি যাওয়া লাগতো। এ ঘটনার পর ভুক্তভোগীর সহপাঠীরা এলে মালিকের সঙ্গে শুরু হয় বাকবিতণ্ডা। পরে আশেপাশের লোকজন জড়ো হলে প্রথমে দোকানদার বিষয়টি অস্বীকার করলেও পরে স্বীকার করেন।
 
ওই নারীর সহপাঠীরা বলেন, তাকে (দোকানের মালিক) থাপ্পড় মারার পর তিনি প্রতিক্রিয়া দেখানো শুরু করেন। তার দোকানে সন্ত্রাসী হামলা হয়েছে উল্লেখ করে তিনি চিৎকার শুরু করেন। তখন আশপাশের লোকজন জড়ো হয়। সবাই মিলে তাকে মারধর শুরু করলে তিনি ওয়াশরুমে লুকিয়ে পড়েন। পরে আমরা পুলিশকে ফোন করি। ঘটনাস্থলে এসে দোকানদারকে আটক করেছে পুলিশ। মোহাম্মদপুর থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী। এ ঘটনায় সুষ্ঠু বিচারের দাবি, ভুক্তভোগী ও তার সহপাঠীদের।