প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল আনুমানিক ১০ ঘটিকার দিকে খুলনা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস খুলনা মেট্টো জ-০৫-০০৫৫ কাশিমনগর শ্মশানেঘাট এলাকা অতিক্রমকালে কপিলমুনি গামী একটি যাত্রীবাহী চার্জারভ্যানকে পিছন থেকে ধাক্কা দেয় ।

পাইকগাছা উপজেলাধীন কাশিমনগর(কাছিকাটা) শ্মশানঘাট এলাকায় খুলনা-পাইকগাছা আঞ্চলিক সড়কে আজ সকাল আনুমানিক ১০ ঘটিকার সময় এই সড়ক দূর্ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থলেই অজ্ঞাত পরিচয়ের এক মহিলা নিহত হয়। নিহত মহিলা চার্জার ভ্যানের আরোহী ছিলেন, এ ঘটনায় ভ্যানটির চালকসহ আরো ৩ জন আরোহী গুরুতর আহত হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল আনুমানিক ১০ ঘটিকার দিকে খুলনা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস খুলনা মেট্টো জ-০৫-০০৫৫ কাশিমনগর শ্মশানেঘাট এলাকা অতিক্রমকালে কপিলমুনি গামী একটি যাত্রীবাহী চার্জারভ্যানকে পিছন থেকে ধাক্কা দেয় ।

এসময় ভ্যানটির চালক ও আরোহীরা রাস্তার উপর ছিটকে পড়ে। এরপর বাসটি মহিলার শরীরের উপর দিয়ে চলে গেলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ব্যাটরী চালিত চার্জার ভ্যানটির চালকসহ আরো ৩ যাত্রীকে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পার্শ্ববর্তী তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘাতক বাসটিকে স্থানীয়রা আটক করতে সক্ষম হলেও  এর চালকসহ হেলফার পালিয়ে যায়। খবর পেয়ে কপিলমুনি পুলিশ ফাঁড়ির এস আই শাহাজুল ইসলাম, কনস্টেবল শেখর দে সহ সর্ঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়।