ইসলামিক ফাউন্ডেশন রাজশাহী বিভাগীয় কার্যালয় রাজশাহী কর্তৃক আয়োজিত ১ জানুয়ারী,রবিবার ২০২৩খ্রিষ্টাব্দে ইসলামিক ফাউন্ডেশন বিভাগীয় কার্যালয় এর মিলনায়তনে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম-এর বই উৎসব-২০২৩ অনুষ্ঠিত হলো।

উক্ত বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ এন এম মঈনুল ইসলাম, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) (যুগ্মসচিব), রাজশাহী।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. মুহাম্মদ মাহবুবুর রহমান, প্রফেসর, ইসলামিক স্ট্যাডিজ বিভাগ,রাজশাহী বিশ্ববিদ্যালয়, জনাব মোঃ আব্দুস সালাম, পুলিশ সুপার (মিডিয়া এ্যান্ড ক্রাইম এ্যানালাইসিস), রেঞ্জ ডি আই জি কার্যালয়,রাজশাহী ও মাওলানা মো: আব্দুল গণি, ইমাম ও খতিব, সাহেব বাজার জামে মসজিদ ও সহকারী অধ্যাপক, দারুস-সালাম কামিল মাদ্রাসা,রাজশাহী। হাফেজ ক্বারী মাওঃ মোঃ আব্দুল আজিজ,ইমাম,হড়গ্রাম পূর্বপাড়া জামে মসজিদ, রাজশাহী এর পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়।

বই বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন এ কে এম মুজাহিদুল ইসলাম, সহকারী পরিচালক, ইসলামিক ফাউন্ডেশন রাজশাহী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মুহাম্মদ জালাল আহমদ, পরিচালক, ইসলামিক ফাউন্ডেশন বিভাগীয় কার্যালয়,রাজশাহী। মাওলানা মো: আব্দুল গণি, ইমাম ও খতিব, সাহেব বাজার জামে মসজিদ,রাজশাহীর দোয়া ও মোনাজাত পরিচালনার মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়। অনুষ্ঠানে রাজশাহী মহানগরীর মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কাযক্রমের প্রাক-প্রাথমিক কেন্দ্রের ২০২৩ শিক্ষাবর্ষের ভর্তিকৃত ২০০জন শিক্ষার্থী, ২০২৩ শিক্ষাবর্ষের প্রাক-প্রাথমিক কেন্দ্রের ৫০ জন শিক্ষক, শিক্ষার্থীদের অভিভাবক ৪০জন, আমন্ত্রিত অতিথি ৭০জন এবং আমন্ত্রিত অতিথি ও অন্যান্য ৪০জনসহ সর্বমোট ৪০০জন উপস্থিত ছিলেন। উপস্থিত সকল শিক্ষার্থীরহাতে প্রধান অতিথি নতুন বছরের বই তুলে দেন।