মুন্সিগঞ্জের সিরাজদিখানে সরকারি কর্মকর্তারা অফিস করে অনিয়মিত কিন্তু কাগজে কলমে উপস্থিত থাকে নিয়মিত। Morning post এর অনুন্ধানে ওঠে আসে এমন তথ্য । আজ সরকারি অফিসগুলো ঘুরে দেখা যায় আজ সকাল ১১. টার দিকে সিরাজদিখান মৎস কর্মকর্তার অফিসে গিয়ে দেখা যায় মাফরুজা সুলতানা এখন আসেনি ।

তাকে না পেয়ে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন অফিসারদের জেলা ভিত্তিক  মিটিং থাকে ডি ডি অফিসে ট্রেনিং থাকে আপনি ১ ঘন্টা পরে আসেন। আজকে আপনার কোনো মিটিং আছে কি না ও মিটিং থাকলে  সকাল ৯ থেকে ৯.৪০ পর্যন্ত নিজ কর্মস্থলে থাকতে হয় এটা জানেন কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন আমি আসতেছি আপনি অফিসে আসেন । বেলা ১১.৩২ মিনিটে দিকে মোবাইল ফোনে কল দিয়ে তিনি সাংবাদিক কে অফিসে এসে চা খাওয়ার কথা বলে। উপজেলা পরিসংখ্যান অফিসে গিয়ে তালা বন্ধ দেখা যায় এ বিষয়ে উপজেলা পরিসংখ্যান অফিসের কর্মকর্তা কামরুন নেছা বলেন ১১টার দিকে অফিসে গিয়ে দুপুরে চলে এসেছি।

উপজেলা সমাজ সেবা কার্যালয়ে গিয়ে অফিস সূত্রে জানা যায় অনুমতি ছাড়া ২ কর্মকর্তা অফিসে আসে নাই। এ সব বিষয় নিয়ে সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল আলম তানভীরের সাথে কথা বলতে গেলে তিনি বলেন  ক্যামেরার সামনে তিনি কোন কথা বলতে পারবে না । তিনি কমন একটি বক্তব্য দেন মৌখিক ভাবে তদন্ত করে ব্যবস্থা নেয়া  হবে।