মুন্সিগঞ্জের সিরাজদিখানে এতিমদের নিয়ে তৈরি ক্যাপিটেশন গ্রান্ডের অনিয়মের অভিযোগ থাকায় সাংবাদিক তথ্য চাইলে সাংবাদিকদের তথ্য দিতে নিষেধ করে জেলা সমাজ সেবা কর্মকর্তা মো: নুরুল হক মিয়া।

উপজেলা সমাজ সেবা কর্মকর্তার সুমন মধুর  কাছে ধারাবাহিক তথ্য চাইলেও তিনি তথ্য দেয়নি। পরে তিনি বলেন এ বিষয়ে তথ্য দিতে ডি ডি স্যার নিষেধ করেছে। এ বিষয়ে কথা বলতে জেলা সমাজ সেবা কর্মকর্তার সাথে মোবাইলে যোগাযোগ করা হলে নুরুল হক মিয়া বলেন তার অফিসের তথ্য সে দিবে আমার কাছে তথ্য চাইলে আমি দিবো। সাংবাদিক তথ্য চাইলে না করতে পারেন কি না এমন প্রশ্নের? জবাবে তিনি বলে ওনার অফিসের তথ্য দিবে আমার না করার দরকার কি আমি না করি নি।

নির্দিষ্ট অভিযোগের বিষয়ে সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল আলম তানভীর সাথে কথা বললে তিনি বলেন আমি কথা বলে দেখছি কালকে আসেন । তার সাথে যোগাযোগ করলেও কোন তথ্য পাওয়া সম্ভব হয়নি। ১১ ডিসেম্বর রবিবার দুপুরে এ বিষয়ে জানতে চাইলে ইউএনও বলেন আমি তথ্য দেয়ার কথা বলে দিয়েছি । তথ্য না পেয়ে আজ বেলা ২.২০মিনিটে আইনের সহযোগিতা নিয়ে  তথ্য অধিকার আইনে আবেদনের জন্য গেলে ১০ মিনিট বসিয়ে রেখে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবেদন গ্রহণ করে।