আজ শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৭ টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। পরে তাদেরকে গুরুতর আহত অবস্থায় সকাল ৮ টা ৩০ মিনিটের দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়।

রাজধানীর হাজারীবাগ বসিলা ব্রীজের ঢালে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই মোঃ সেলিম (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।একই ঘটনায় নারীসহ ৫ জন গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। নিহত এবং আহতরা সকলেই সিএনজির যাত্রী বলে জানা গেছে।

আজ শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৭ টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। পরে তাদেরকে গুরুতর আহত অবস্থায় সকাল ৮ টা ৩০ মিনিটের দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। আহতরা হলেন সালমা আক্তার (২২) (যাত্রী), মারফিয়া আক্তার (১৮) (যাত্রী),মারুফা বেগম (৪২) (যাত্রী),রানী বেগম (৪০) (যাত্রী) এবং সিএনজি চালক ইয়ার হোসেন (৪২). আহত যাত্রীরা সকলেই কেরানীগঞ্জের আটি বাজারের বাসিন্দা। সিএনজি চালক ইয়ার হোসেন মানিকগঞ্জে থাকেন।

বিষয়টি নিশ্চিত করেছেন হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এস আই)গোলাপ উদ্দিন। তিনি জানান আজ সকালের দিকে বসিলা ব্রিজের ঢালে এই ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই এক ব্যক্তি নিহত হয়েছেন।পরে সংবাদ পেয়ে আমরা ঘটনস্থল থেকে আহতদের ঢাকা মেডিকেলে পাঠানোর ব্যবস্থা করি।

তিনি আরও জানান আইনি প্রক্রিয়া শেষে নিহত ব্যক্তির মরদেহ ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানোর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনাস্থল থেকে আমরা ঘাতক ট্রাক ও সিএনজিটি আমাদের হেফাজতে নিয়েছি। তবে ঘাতক ট্রাকের চালক পলাতক রয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও তিনি জানিয়েছেন।

তাদেরকে হাসপাতালে নিয়ে আসা পথচারী মোঃ ফাহাদ জানান আজ সকালের দিকে বসিলা ব্রিজের ঢালে ট্রাক এবং সিএনজির মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজির ৪ জন নারী যাত্রী সহ এর চালক গুরুতর আহত হয়। এতে তারা সবাই শরীরে এবং মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। প্রথমে তাদেরকে উদ্ধার করে স্থানীয় সিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে জরুরী বিভাগে তাদের চিকিৎসা চলছে