পোস্টে পরীমনি লিখেছেন- ‌ইদানীং আমার ছেলে আমার জীবনটাকে লন্ডন বানায়ে ফেলছে। এ জীবনে এখন দিন চলে। সো গুড নুন গাইস ।

ঢালিউড নায়িকা পরীমনি মাতৃত্বকে উপভোগ করছেন। ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যকে নিয়ে দারুণ সময় কাটছে তারকা দম্পতি  পরীমনি ও শরীফুল রাজের। রাজ্য তাদের একমাত্র সন্তান। গত বছরের ১০ আগস্ট জন্ম হয় তার। এখন তার ছেলের বয়স ছয় মাস। আর একমাত্র সন্তানকে নিয়ে পরীমনির যত চিন্তা। রাজ্যকে দেখাশুনা করতে আর দিন-রাতের হিসাব মিলছে না তার। বিষয়টি নিয়ে এই অভিনেত্রী ফেসবুকে পোস্টও দিয়েছেন। 

পোস্টে পরীমনি লিখেছেন- ‌ইদানীং আমার ছেলে আমার জীবনটাকে লন্ডন বানায়ে ফেলছে। এ জীবনে এখন দিন চলে। সো গুড নুন গাইস । তার এই লেখা দেখে বুঝা যাচ্ছে পরীমনির কাছে রাতেও মনে হয় দিন, কখনো আবার দিনটাকেও মনে হয় এ যেন গভীর রাত। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে গত ১০ আগস্ট পুত্রসন্তানের জন্ম দেন পরীমনি। এর আগে গত ১০ জানুয়ারি হঠাৎ করেই মা হওয়ার খবর প্রকাশ্যে আনেন পরীমনি। সেই সঙ্গে জানান, তিনি ও অভিনেতা শরিফুল রাজ বিয়ে করেছেন।

গত বছরের ১৭ অক্টোবর চুপিসারে বিয়ে করেন তারা। এরপর গত ২২ জানুয়ারি দুই পরিবারের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।গত বছরের শেষের দিকে বিশ্বাস ভঙ্গ ও মারধরের অভিযোগ করে রাজের সঙ্গে বিয়ে বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন পরীমনি। পরবর্তীতে আলোচনা-সমালোচনার জবাবও দিয়েছেন তারা।  তবে শেষপর্যন্ত জোড়া লেগেছে তাদের সংসার।