সালসাবিল মাহমুদ অনেক দিন ধরে সুবিধাবঞ্চিত মানুষদের নিয়ে কাজ করছেন গতকাল তিনি ১৬২ জন সুবিধাবঞ্চিত ছেলেমেয়েদের একটি রেস্টুরেন্টে ইনভাইট করে একসাথে খাবার খেয়েছেন এবং তাদের খোঁজখবর নিয়েছেন। এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন এই দাওয়াতে ছিল ১৬২ জন । এই শীতে আপনি কয়টি বিয়ের দাওয়াত খেয়েছেন?

না, এটা আমার বিয়ের দাওয়াত ছিলো না। কিন্তু যারা খুব লাক্সারি রেস্টুরেন্টে বিয়ের দাওয়াত পায় না? তাদের কি ফ্যামিলি নিয়ে সুন্দর পরিবেশে দাওয়াত খেতে ইচ্ছে করে না নাকি? কোনো লাক্সারি রেস্টুরেন্টে দাওয়াত থেকে বের হবার পর দেখতাম রাস্তার কিছু শিশু আর সুবিধা-বঞ্চিত কিছু মানুষ আবেগী দৃষ্টিতে চেয়ে আছে । আমি তো চাইলেই আর তাদের অন্যের দাওয়াতে নিয়ে যেতে পারবোনা তাই তাদের অল্প সময়ের আনন্দের জন্যই আয়োজন করে ফেল্লাম ।

এর আগে তিনি বলেছিলেন এবছর শীতে আমি কিছু শীতার্ত মানুষ এবং তরুণ প্রতিভাবান নতুন উদ্যোক্তাদের সর্বমোট ১০ লাখ টাকা আর্থিক সাহায্য প্রদান করার সিদ্ধান্ত নিয়েছি। ঢাকায় ঠান্ডা পড়া শুরু হয়েছে ডিসেম্বরের মাঝামাঝি সময়ে তা আরও বেড়ে যায় শীত আমাদের জন্য লেপের নিচে কুসুম গরমের আরামদায়কতা নিয়ে আসলেও দেশের উত্তরাঞ্চল ও প্রতিকূল পরিবেশের মানুষের জন্য দুর্বিষহ।তাই আমি ঠিক করেছি আমার দ্বারা যতজন মানুষের  শীতকে আরামদায়ক করা সম্ভব আমি করব। 

যেসব সংগঠন শীতার্ত ও প্রতিকূল পরিবেশের মানুষদের নিয়ে কাজ করছেন তারা আমার সাথে যোগাযোগ করতে পারেন আপনারা কিভাবে সহযোগিতা করতে চান সেই পরিকল্পনা নিয়ে আমাকে মেইল করতে পারেন। কোন ফেক আইডি এবং কোন ফেক মানুষের রিকোয়েস্ট গ্রহণ করা হবে না